সবার চাহিদায় কেন Oppo R17 Neo?

বিশ্বব্যাপী বাজারে এখনও পর্যন্ত না পাওয়া গেলেও কোম্পানির এই ডিভাইসটি সম্পর্কে বিস্তর সার্চ হয়েছে ইন্টারনেটে। কাজেই বোঝাই যাচ্ছে এই ফোনটির চাহিদা রয়েছে ইচ্ছুক গ্রাহকদের মধ্যে।

By: New Delhi  November 1, 2018, 10:01:48 AM

ওপো লঞ্চ করল বহু প্রতিক্ষিত ফোন Oppo R17 Neo। যার স্ক্রিনের নিচে আছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ডিসপ্লে। সদ্য জাপানে প্রকাশ পেয়েছে সেই ফোন। ওদেশের দাম অনুযায়ী ভারতে ফোনটির দাম হতে পারে ৩৮,৯৮৮ টাকা। লাল এবং নীল রঙে পাওয়া যাবে ফোনটি।

কোম্পানি মূলত চীনে সদ্য লঞ্চ করেছে Oppo R17 এবং Oppo R17 pro। এটি বিশ্বব্যাপী বাজারে এখনও পর্যন্ত না পাওয়া গেলেও কোম্পানির এই ডিভাইসটি সম্পর্কে বিস্তর সার্চ হয়েছে ইন্টারনেটে। কাজেই বোঝাই যাচ্ছে এই ফোনটির একটা চাহিদা রয়েছে ইচ্ছুক গ্রাহকদের মধ্যে। ডিভাইসটির মূল বৈশিষ্ট্যগুলি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৬০, এবং রয়েছে ৩,৬০০ এমএএইচের ব্যাটারি ।

আরও পড়ুন: নতুন ডিসপ্লে ট্রেন্ডে গা ভাসালো Honor

Oppo R17 NEO ফোনটিতে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির fULL hd + AMOLED ডিসপ্লেতে রয়েছে ২৩৪০ × ১০৮০ পিক্সেলের রেজোলুশন। এটি এড্রেনো ৫১২ জিপিইউয়ের সঙ্গে কোযয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর থাকবে। ডিভাইসটিতে ৪ জিবি র‌্যাম সহ ১২৮ জিবির অভ্যন্তরীণ স্টোরেজ এবং একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি অবধি ব্যবহার করতে পারবেন। এটি গুগল এর অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে চলবে, যাকে ব্যাকআপ করার জন্য থাকবে ৩,৬০০ mAh এর ব্যাটারি।

Oppo R17 Neo একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরের সঙ্গে যুক্ত ১৬ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর রয়েছে। ডিভাইসের সামনে সেলফির জন্য ২৫ মেগাপিক্সেল বরাদ্দ। কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ফোর জি, ভোল্টি, ওয়াই-ফাই ৮০২.১১ এ / বি / জি / এন, ব্লুটুথ ভি ৫.০। জিপিএস।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oppo r17 neo with in display fingerprint sensor launched price specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X