scorecardresearch

বড় খবর

নতুন ডিসপ্লে ট্রেন্ডে গা ভাসালো Honor

একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ম্যানুয়াল স্লাইডার থাকতে পারে বলেও আশা করা হচ্ছে, যেখানে থাকবে ক্যামেরাটি। ফোনটিকে ৩৪০০ এমএএইচ ব্যাটারি দ্বারা ব্যাক করা হবে, যাতে দ্রুত চার্জিংয়ের ব্যবস্থাও থাকবে বলে মনে করা হচ্ছে।

Honor Magic 2 আগামিকাল লঞ্চ হবে। ইতিমধ্যে গিকবেঞ্চে স্পট হয়েছে ফোনটি। হুয়াওয়ের সাব ব্র্যান্ড হনরের এই আপকামিং ফোনে থাকবে স্লাইডিং ক্যামেরা যা এই মুহুর্তে ডিসপ্লের নতুন আউটলুক। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে আসন্ন ফোনটি।

Geekbench তালিকা অনুসারে, Honor Magic 2 ফোনটিতে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল মেমরি থাকবে ফোনটিতে। মডেল নম্বর TNY-AL00 সহ তালিকাভুক্ত অনার ফোনটি ১.৮GHz বেস ফ্রিকোয়েন্সি সহ অক্টা-কোর প্রসেসরে চলবে Honor Magic 2।

আরও পড়ুন: কোন তিনটি কারণে কিনবেন Mi Mix 3?

৮ জিবি র‌্যাম ভেরিয়েন্সের সঙ্গে, Honor Magic 2 স্কোরে অন্যান্য সমকালীন ফোনকে পিছনে ফেলে দিয়েছে। যদিও প্রসেসর সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করেনি কোম্পানি। তবে এটি নিশ্চিত করেছে যে Honor Magic 2 ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ মেমরির মডেলও পাওয়া যাবে।

Honor Magic 2 ফোনটি তে থাকবে ৬.৩৯-ইঞ্চির FullHD+AMOLED সমন্বিত ডিসপ্লে থাকবে। যার অ্যাসপেক্ট রেশিও ১৯:৫:৯। ফোনটির প্রসেসরে EMUI 9 থাকতে পারে বলে আশা করা হচ্ছে। Honor Magic 2 ফোনে একটি 3D ফেস স্ক্যানার, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ম্যানুয়াল স্লাইডার থাকতে পারে বলেও আশা করা হচ্ছে, যেখানে থাকবে ক্যামেরাটি। ফোনটিকে ৩৪০০ এমএএইচ ব্যাটারি দ্বারা ব্যাক করা হবে, যাতে দ্রুত চার্জিংয়ের ব্যবস্থাও থাকবে বলে মনে করা হচ্ছে।

ফ্রন্ট ক্যামেরা কত হতে পারে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে, Honor Magic 2 তে ১৬ এমপি + ২৪ এমপি + ১৬ এমপি কনফিগারেশনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। ফ্লাইটের (টিওএফ) সেন্সরগুলির সঙ্গে যুক্ত ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আন্দাজ করা হচ্ছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Honor magic 2 with 8gb ram spotted on geekbench launch on october