ভোডাফোন আইডিয়ার পুজো উপহার কলকাতাকে

উৎসবের মেজাজকে আরও তরতাজা করতে বিনামূল্যে পাওয়া যাবে ১০ জিবি ডেটা ফোর জি গতিতে। যার সময়সীমা সাত দিন। চলতি মাসের ২০ তারিখ অবধি নতুন প্ল্যানের বৈধতা থাকবে।

By: Kolkata  Oct 11, 2018, 6:58:18 PM

ক্লিক, আপলোড এবং পোস্ট, চটজলদি গ্রুপফি থেকে সেলফি, সব কিছুই মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় আপ করতে চাই আমরা সকলেই। আর সেই কাজে আরেকটু গতি বাড়াতে ভোডাফোন আইডিয়া নিয়ে এল নতুন পরিষেবা। ফোর জি। অবাক হচ্ছেন? হ্যাঁ ভোডাফোনের ফোর জি থাকলেও, যারা এত দিন আইডিয়া ব্যবহার করতেন, তাঁরা ফোর জির স্বাদ পায়নি।

উৎসবের মেজাজকে আরও তরতাজা করতে বিনামূল্যে পাওয়া যাবে ১০ জিবি ডেটা, ফোর জি গতিতে। যার সময়সীমা সাতদিন। তবে কোম্পানির তরফ থেকে এখনও সেভাবে সারা বছর থাকবে কিনা এই রিচার্জ প্ল্যান, তা নিয়ে কিছু জানানো হয় নি। চলতি মাসের ২০ তারিখ অবধি থাকবে এই নতুন প্ল্যানের বৈধতা।

কিভাবে পাবেন এই রিচার্জ প্ল্যান?

আপনি যদি আইডিয়া ব্যবহারকারী হন তাহলে ডায়াল করুন *800*444#। তবে অবশ্যই আপনার সিমটি কিন্তু হওয়া চাই ফোর জি সিম, পাশাপাশি কলকাতা ভিত্তিক। অর্থাৎ যাঁরা কলকাতার কোনো শোরুম বা আউটলেট থেকে সিম সংগ্রহ করেছেন, তাঁরাই এই সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন: টিকে থাকার লড়াইয়ে জোট বাঁধল ভোডাফোন ও আইডিয়া

সম্প্রতি ব্যবসায়িক গাঁটছড়া বেঁধেছে ভোডাফোন ও আইডিয়া টেলিকম পরিষেবা। একত্রিত হওয়ার জন্য তারা জাতীয় আইনি ট্রাইব্যুনালের (এনসিএলটি) থেকে সর্বশেষ অনুমতি পাওয়ার পর দুটি কোম্পানি এখন একটি কোম্পানিতে পরিণত হয়েছে কয়েকদিন আগেই। ব্যবসায় গতি আনতে আইডিয়াকে বলাই যায়, ‘what an idea sirji’। ভারতে মোট রাজস্ব বাজারে ৩২.২ শতাংশ শেয়ার নিয়েছে আইডিয়া। ভোডাফোন এবং আইডিয়ার জোট বন্ধনের কারণে আইডিয়া গ্রাহকরা ভোডাফোন ICR (ইনট্রা সার্কেল রোমিং) ফোর জি ব্যবহার করতে পারবেন।

“কলকাতায় ৩.১ মিলিয়নেরও বেশি আইডিয়া গ্রাহক রয়েছেন। তাঁদের কাছে ফোর জি পরিষেবা দিতে পেরে বেশ আনন্দিত আমরা, দুর্গাপুজোর শুভ উদ্বোধনের সময় থেকেই, বিনামূল্যে ১০ জিবি ডেটা অফার সহ তাঁদের ক্রমবর্ধমান ইনফোটমেন্টের চাহিদা মেটানো সম্ভব হবে। পাশাপাশি, বাকি পশ্চিমবঙ্গের বাকি এলাকাতেও আইসিআর-এর সুবিধা ব্যবহার করতে পারবেন। রাজ্যের আইডিয়া ব্যবহারকারীরা এবার থেকে ফোর জি ডেটার অভিজ্ঞতা ভোগ করবেন,” সংবাদ মাধ্যমকে বলেছেন ভোডাফোন আইডিয়া লিমিটেডের প্রধান শিবান ভার্গব।

Read the full story in English.

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Vodafone Idea 4G in Kolkata, 10 GB free 4G data: পুজো উপহার শহরকে

Advertisement

ট্রেন্ডিং
Advertisement