বড় খবর

জিও’র নতুন কম টাকার প্ল্যানের রিচার্জেও দিতে হবে না ছয় পয়সা

জিও’র ১৪৯ টাকার প্ল্যানের পাশাপাশি রয়েছে রিলায়েন্স জিওর ‘All-in-One’ প্ল্যান। যা শুরু ২২২ টাকা থেকে। ৩৩৩, ৪৪৪, এবং ৫৫৫ টাকার রিচার্জ প্যাক রয়েছে নতুন তালিকায়।

jio prepaid plans, jio offers
JioPhone, JioPhone lite: এই হ্যান্ডসেটের জন্য ৫০ টাকার রিচার্জ প্যাকও আসবে।

রিলায়েন্স জিও নতুন করে ফের বাজারে নিয়ে এল ১৪৯ টাকার রিচার্জ। যাতে রয়েছে কমপ্লিমেন্টারি আইইউসি মিনিট। এই রিচার্জ প্ল্যানের বৈধতা বাড়ানো হয়েছে। ২৪দিনের  বদলে এখন ২৮ দিন ব্যবহার করা যাবে। পাশাপাশি জিও থেকে নন্ জিওতে ফোন করলে তার জন্য বরাদ্দ থাকবে ৩০০ মিনিট।

জিও’র ১৪৯ টাকার প্ল্যানের পাশাপাশি রয়েছে রিলায়েন্স জিওর ‘All-in-One’ প্ল্যান। যা শুরু ২২২ টাকা থেকে। ৩৩৩, ৪৪৪, এবং ৫৫৫ টাকার রিচার্জ প্যাক রয়েছে নতুন তালিকায়। আনলিমিটেড কলিং থাকবে জিও টু জিও নম্বরে। নতুন তালিকার প্ল্যানে রিচার্জ করলে বিনামূল্যে দেওয়া আইইউসি মিনিটের আওতায় আপনাকে দিতে হবে না ছয় পয়সার কল চার্জ। রিলায়েন্স জিও জানিয়েছে, নন জিও নম্বরে ১০০০ মিনিট ফ্রি ও প্রত্যেকদিন ২ জিবি ডেটা ও ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: ‘অল ইন ওয়ান’ প্ল্যান দিয়ে রিচার্জ করুন, দিতে হবে না ছয় পয়সা

২২২ টাকার প্ল্যানের সঙ্গে পাবেন ২৮ দিনের আনলিমিটেড ভয়েস কল ও ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস এর সুবিধা। ৩৩৩ টাকার রিচার্জে বৈধতা থাকবে ৫৬ দিন। বাকি সুবিধা একই। ৪৪৪ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৮৪ দিন। পত্যেকদিন ডেটা ব্যবহার করতে পারবেন ২ জিবি ও ১০০ টি এসএমএসের সুবিধা। প্রতি রিচার্জের সঙ্গে ১১১ টাকা অতিরিক্ত খরচ করলে এক মাস করে মেয়াদ বেড়ে যাবে। সেই সঙ্গে পেয়ে যাবেন বিনামূল্যে আইইউসি মিনিট। উল্লেখ্য, এই তিন প্ল্যানে বিনামূল্যে ১০০০ আইইউসি মিনিট পাবেন নন্ জিও নম্বরে।

Web Title: Jio revises its rs 149 plan to now offer free non jio calling minutes

Next Story
হোয়াটসঅ্যাপ খেয়ে নিচ্ছে ব্যাটারি! সরব নেটপাড়াwhatsapp group update
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com