বড় খবর

New All-in-One packs: জিও ব্যবহারের সুখ শেষ! জেনে নিন ভোডাফোন ও এয়ারটেলের ‘অল-ইন-ওয়ান’ প্ল্যান

Reliance Jio All-In-One vs Airtel vs Vodafone Prepaid Recharge Plans, Offers: ছয় পয়সার রিচার্জ শুনে অন্য নেটওয়ার্কের রিচার্জের দিকে ঝুঁকেছে ইউজাররা। আর আপনি? জেনে নিন, নতুন প্ল্যান।

JioPhone, JioPhone lite: এই হ্যান্ডসেটের জন্য ৫০ টাকার রিচার্জ প্যাকও আসবে।

Reliance Jio All-In-One vs Airtel vs Vodafone Prepaid Plans: রিলায়েন্স জিও তার গ্রাহকদের কাছে সস্তার রিচার্জ প্যাক মানেই প্রথমেই মাথায় আসে রিলায়েন্স জিও’র নাম। কিন্তু নতুন ছয় পয়সার আইইউসি খরচের কথা ঘোষণা করার পর থেকে অন্য নেটওয়ার্কের রিচার্জের দিকে ঝুঁকেছে ইউজাররা। কয়েকদিন আগে রিলায়েন্স জিও ঘোষণা করেছে তাদের ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ (আইইউসি)র জন্য এখন থেকে মিনিটে ৬ পয়সা করে খরচ পড়বে, এয়ারটেল বা ভোডাফোন আইডিয়ার নেটওয়ার্কে কল আর ফ্রি থাকবে না। যেকারণে গ্রাহকদের সুবিধা দিতে কিছু ভাউচার প্যাক সহ নতুন প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স।

সপ্তাহ শুরুতে রিলায়েন্স ঘোষণা করেছেন নতুন প্ল্যানের নাম ‘All-in-One’। যা শুরু ২২২ টাকা থেকে। ৩৩৩, ৪৪৪, এবং ৫৫৫ টাকার রিচার্জ প্যাক রয়েছে নতুন তালিকায়। আনলিমিটেড কলিং থাকবে জিও টু জিও নম্বরে। নতুন তালিকার প্ল্যানে রিচার্জ করলে বিনামূল্যে দেওয়া আইইউসি মিনিটের আওতায় আপনাকে দিতে হবে না ছয় পয়সার কল চার্জ। রিলায়েন্স জিও জানিয়েছে, নন জিও নম্বরে ১০০০ মিনিট ফ্রি ও প্রত্যেকদিন ২ জিবি ডেটা ও ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: সেলফ ড্রাইভ কার সার্ভিস এবার ওলা’তে

Reliance Jio Rs 222 plan vs Airtel vs Vodafone

২২২ টাকার প্ল্যানের সঙ্গে পাবেন ২৮ দিনের আনলিমিটেড ভয়েস কল ও ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস এর সুবিধা। এই প্ল্যানে নন্ জিও নম্বরে ফোন করলে ১০০০ মিনিট বিনামূল্যে পাওয়া যাবে। অন্যদিকে, এয়ারটেলে ২৪৯ প্রিপেইড দিয়ে রিচার্জ করলে আনলিমিটেড ন্যাশেনাল কল, প্রত্যেকদিন ১০০ টি এসএমএন ২ জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি ভোডাফোনেও একই সুবিধা মিলবে ২২৯ টাকা। যার বৈধতা থাকবে ২৮ দিন।

আরও পড়ুন: একগুচ্ছ দিওয়ালি উপহার নিয়ে এল জিও, খরচ কমল ৮০১ টাকা

Reliance Jio Rs 333 plan vs Airtel vs Vodafone

৩৩৩ টাকার রিচার্জে বৈধতা থাকবে ৫৬ দিন। আনলিমিটেড ভয়েস কল ও ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস সঙ্গে ১০০০- মিনিটের নন্ নেটওয়ার্কে কলিং এর সুবিধা। সেখানে ৫৬ দিনের জন্য কোনো প্যাক নেই এয়ারটেল ভোডাফোনে।

আরও পড়ুন: রিভিউ: Redmi 8A বাজেট ফোন, কিন্তু ক্যামেরা?

Reliance Jio’s Rs 444 and Rs 555 prepaid plan vs Airtel and Vodafone

৪৪৪ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৮৪ দিন। পত্যেকদিন ডেটা ব্যবহার করতে পারবেন ২ জিবি ও ১০০ টি এসএমএসের সুবিধা। সেখানে ৪৯৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড কলের সঙ্গে ২ জিবি ও ১০০ টি এসএমএসের সুবিধা। যার বৈধতা থাকবে ৮২দিন। ৫৫৫ টাকার রিচার্জ প্ল্যানে ৩,০০০ আইইউসি মিনিট পাবেন বিনামূল্যে। যা ব্যবহার করতে পারবেন ৮৪ দিন। ৩৯৯ টাকার রিচার্জের বৈধতা ৮৪ দিন, এই সময়কালে আইইউসি মিনিট পেতে আপনাকে অতিরিক্ত ৮০ টাকার রিচার্জ করতে হবে।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jios new all in one packs compared to airtel and vodafones existing packs

Next Story
‘অল ইন ওয়ান’ প্ল্যান দিয়ে রিচার্জ করুন, দিতে হবে না ছয় পয়সা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com