তিনটি ধামাকাদার ফোন লঞ্চ করল এলজি

প্রথমত, দাম সাধ্যের মধ্যে। W10 এবং W30 সিরিজের দাম ৮,৯৯৯ এবং ৯,৯৯৯ টাকা। ৩ জুলাই থেকে ‌‌অ্যামাজনে কিনতে পারবেন এই ফোন।

By: New Delhi  Published: June 27, 2019, 3:59:58 PM

একটি নয়, ট্রেন্ড মেনে একবারে তিনটি ফোন লঞ্চ করল এলজি। মিড রেঞ্জের ‘W’ সিরিজের তিনটি ফোন এবার কিনতে পারবেন অনলাইনে। ফোন বিক্রিতে মূলত অ্যামাজনের সঙ্গেই জোট বেঁধেছে এলজি। তিনটি ফোন – W10,W30,এবং W30pro।

কি কি স্পেসিফিকেশন রয়েছে ফোনটিতে ?

প্রথমত, দাম সাধ্যের মধ্যে। W10 এবং W30 সিরিজের দাম ৮,৯৯৯ এবং ৯,৯৯৯ টাকা। ৩ জুলাই থেকে ‌‌অ্যামাজনে কিনতে পারবেন এই ফোন। W30 Pro এর দাম এখনও ঘোষিত হয়নি।

৮,৯৯৯ টাকার LG W10 ফোনে পেয়ে যাবেন ৬.১৯ ইঞ্চির HD+ FullVision ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ১৮.৯:৯। মিডিয়া টেক হেলিও P22 প্রসেসরে চালিত ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে ফোনটি। ফোনের ক্যামেরায় থাকছে ১৩ ও ৫ মেগাপিক্সেল কম্বিনেশন। ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল। ৪০০০ mAh,অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম চলবে LG W10।

আরও পড়ুন: কেবল-ডিটিএইচের মাসিক খরচ বেড়ে গেছে? রইল উপায়

৬.২৬ ইঞ্চির HD+ FullVision ডিসপ্লেতে থাকছে ১৯:৯ ‌‌অ্যাসপেক্ট রেশিও সঙ্গে খাকছে মিডিয়া টেক হেলিও P22 প্রেসেসর। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে ফোনটি। ৪০০০ mAh এর ব্যাটারির সঙ্গে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে W30। ১২, ১৩, ও ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা কম্বিনেশনের সঙ্গে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে ফোনটিতে। যার দাম ৯,৯৯৯ টাকা।

আরও পড়ুন: জুলাইতেই আগমন, চলছে জিও গিগাফাইবারের পরীক্ষামূলক ব্যবহার

W30 Pro ফোনে থাকছে ৪ জিবি ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর প্রসেসরের সঙ্গে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম চলবে LG W30 Pro। ৬.২১ ইঞ্চির স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও ১৯ : ৯, যাতে পাওয়া যাবে HD+ FullVision Display। ১৩, ৫ ও ৮ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ফোনটিতে। ৪০০০ mAh এর দীর্ঘজীবি ব্যাটারি আছে LG W30 Proতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Lg w10 w30 and w30 pro launched in india price specifications and features

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X