বড় খবর

আইপিএল মরশুমে রিলায়েন্স জিও নিয়ে এল ম্যাচ পাস অফার

আইপিএল মরশুমে রিলায়েন্স জিও নিয়ে এল দুর্দান্ত ম্যাচ পাস অফার। তবে জিততে পারলে পাওয়া যাবে ১১২ জিবি ডেটা, যার সময়সীমা থাকবে ৫৬ দিন।

জিও ম্যাচ পাস অফার,

আইপিএল মরশুমে রিলায়েন্স জিও নিয়ে এল আরেকটি দুর্দান্ত ম্যাচ পাস অফার। এই অফারটি জিততে হলে আপনার দশজন বন্ধু জিও ফোনের জন্য রেজিষ্টার করাতে হবে। তারপর জিও আপনাকে দেবে বিনামূল্যে ১১২ জিবি ডেটা, যার বৈধতা থাকবে ৫৬ দিন অবধি। এই অফারের আওতায় তাঁরা প্রত্যেকে ২জিবি করে মোট ৪ দিন ফ্রী ডেটা পাবেন। এছাড়াও পঞ্চমজন পাবেন ২৪ জিবি ডেটার একটি বোনাস প্যাক যা বৈধ থাকবে ১২ দিন। চলতি মাসের ২৭ মে অবধি চলবে এই অফার। আপনার বাকি বন্ধুদের মধ্যে ষষ্ঠ, সপ্তম, অষ্ঠম ও নবম বন্ধুগুলি জিও ফোন কিনলে সঙ্গে পাবেন ৮ জিবির একটি ডেটা প্যাক। এবং দশম জন জিও ফোন কেনা মাত্রই আপনি আরও ২৪ জিবি বোনাস ডেটা পাওয়া যাবে। আর যদি আপনার দশজন বন্ধুই জিও ফোন কেনেন তবে সকলেই ৮ জিবি ডেটা (২জিবি প্রতিদিন হিসাবে ৮ দিন) পাবেন বলে জানিয়েছে কোম্পানি।

আরও পড়ুন :রিলায়েন্স জিও ক্রিকেট প্যাক, মুম্বাইতে বাড়ি, নগদ কোটি টাকা, শুধু মোবাইল গেমেই

এই অফারের পাশাপাশি রিলায়েন্স জিও টিভিতে মুখ দেখানোর একটি সুযোগও দিচ্ছে। সর্বাধিক জিও ফোন কেনা দুজন ব্যক্তিকে কালার্স টিভির ধন ধনা ধন শো’তে দেখানো হবে। পাশাপাশি তাঁদের MyJio এবং JioTV’তে ও দেখানো হবে প্রতি সপ্তাহেই। ইচ্ছুক রিলায়েন্স জিও কাষ্টমাররা এই অফারটি পেতে ডায়াল করুন 1800-890-8900 নম্বরে। যে সমস্ত গ্রাহক জিও ফোন কিনতে চান, তারা এই নাম্বারে বন্ধুর জিও নাম্বার সহ পিন কোড নাম্বারটি পাঠালেই আপনার জিও ফোনের অর্ডারটি গ্রহন করবে রিলায়েন্স কোম্পানি। প্রতিটি জিও ফোন কিনবার পর ক্রেতা এবং তাঁর বন্ধু দুজনেই তৎক্ষণাৎ ফ্রী ডেটা পেয়ে যাবেন।

আইপিএল মরশুমের সুচনা থেকেই অতিরিক্ত ডেটাসহ দুর্দান্ত অফার নিয়ে এসেছিল প্রায় সমস্ত টেলিকম পরিষেবাগুলি। জিও ইতিমধ্যেই  ‘ক্রিকেট প্লে অ্যালং’ নামে একটি সিজন প্যাক চালু করেছে। এটি একটি লাইভ মোবাইল গেম, যেখানে অংশ নিলে মিলতে পারে কোটি টাকার পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। জিততে পারলে পুরষ্কার হিসেবে পাওয়া যাবে নগদ টাকা এবং মুম্বাইতে একটি বাড়িও এমন প্রত্যাশা দিয়েছে রিলায়েন্স। ইউজারদের এই খেলায় উৎসাহ দিতে রিলায়েন্স জিও ৫১ দিনের ‘ক্রিকেট সিজন প্যাক’ও চালু করছে। যেখানে ২৫১ টাকায় পাওয়া যাচ্ছে ১০২ জিবি ডেটা।

আরও পড়ুন :আইপিএল টুর্নামেন্ট চলাকালীন বিভিন্ন টেলিকম পরিষেবায় মিলবে দুর্দান্ত অফার

৭ এপ্রিল থেকে জিও ধনা ধন লাইভে শুরু হয়েছে ‘রান আউট অফ লাইটার’ ক্রিকেট কমেডি শো। তবে শুধু জিও গ্রাহকরা নয়, অন্যান্য পরিষেবা ব্যবহারকারীরাও এই শো দেখার সুযোগ পাবেন। এই শোটি পরিচালনা করছেন কমেডিয়ান সুনীল গ্রোভার এবং স্পোর্টস অ্যাঙ্কর সমীর কোচার।

Web Title: Match pass offer reliance jio phone match pass offer

Next Story
স্যামসং বাজারে আনল নতুন পকেট-ফ্রেন্ডলি স্মার্টফোন গ্যালাক্সি  j2, জেনে নিন ফিচারSAMSUNG GALAXY J2 2018
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com