মাইক্রোম্যাক্স বাজারে আনল ২৩৯৯ টাকায় ফোর জি স্মার্টফোন

মঙ্গলবার মাইক্রোম্যাক্স লঞ্চ করল তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো এডিশনের ফোন 'ভারত গো'। ফোনটি কিনলে এয়ারটেল দেবে ২০০০ টাকা অবধি ক্যাশব্যাক।

By: Kolkata  May 23, 2018, 12:27:10 PM

মোবাইল পরিষেবা সংস্থা এয়ারটেল ভারতীর সঙ্গে গাঁটছড়া বেঁধে মাইক্রোম্যাক্স বাজারে আনল মাত্র ২৩৯৯ টাকায় ফোর জি স্মার্টফোন। ‘ভারত গো’ নামক এই ফোনটি মাইক্রোম্যাক্সের প্রথম অ্যান্ড্রয়েড গো এডিশনের ফোন।

এদেশের বাজারে ‘ভারত গো’ফোনটির দাম আসলে ৪৩৯৯ টাকা হলেও এই ফোন কিনলে  এয়ারটেল দেবে ২০০০ টাকা অবধি ক্যাশব্যাক। এয়ারটেলের এই নতুন উদ্যোগের নাম ‘মেরা পেহলা স্মার্টফোন’।

 

কোম্পানি তরফ থেকে জানানো হয়েছে যে অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমে চালিত ফোনটিতে পাওয়া যাবে ১ জিবি র‌্যাম। গো এডিশনের ফোনে কম র‌্যামেই দিব্য চলবে সমস্ত অ্যাপ সহ ফিচার।কোম্পানি জানিয়েছে ভারতীয় বাজারে সবচেয়ে কম দামে তারাই প্রথম স্মার্টফোন নিয়ে এসেছে।

আরও পড়ুন : বাজেট ১৫০০০ অবধি হলে এই ফোনগুলি আপনার জন্য

ফোনটির সঙ্গে VoLTE সাপোর্টের দুটি সিম লাগানোর ব্যবস্থার পাশাপাশি থাকবে Gmail Go, Maps Go, Files Go, Chrome, YouTube Go, Assistant Go এর মত অ্যাপগুলি ও। এছাড়াও গুগল প্লে স্টোর থেকে প্রয়োজন মত অ্যাপ আপনি ডাউনলোড করে নিতে পারবেন। এই ফোনটিতে মাত্র এক জিবি র‍্যাম থাকলেও এটি অ্যান্ড্রয়েড গো ফোন হবার দরুন পারফর্মেন্স সংক্রান্ত কোন সমস্যা হবে না।

ভারত গো ফোনটিতে ৪.৫ ইঞ্চির স্ক্রিন সহ থাকছে একটি স্মার্ট কি, যা দিয়ে খুব সহজেই আপনি স্ক্রিন শট, ফটো তুলতে পারবেন।

মিডিয়াটেক অক্টা-কোর প্রসেসরে চলা ফোনটির সামনে ও পিছনে র‍য়েছে ৫ মেগা পিক্সেলের ক্যামেরা। এছাড়া ও এতে থাকছে ৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এবং ২০০০ এম এ এইচের ব্যাটারিও।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Micromax bharat go edition price specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X