মোটোরোলা ফের হাজির একগুচ্ছ ফোন নিয়ে

Moto G7 ছাড়াও, মটোরোলা আগামী বছর Moto G7, Moto G7play,Moto G7 plus, Moto G7 power,লঞ্চ করতে পারে। যদিও লঞ্চের তারিখের কোনো নিশ্চয়তা নেই।

By: New Delhi  Published: November 16, 2018, 2:14:23 PM

মার্কিন সার্টিফিকেশন সাইট, ফেডারেল কমিউনিকেশন কমিশন (এফসিসি) -এ প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে Moto G7। তালিকাটিতে আসন্ন ফোনের স্পেসিফিকেশন প্রকাশ করার পাশাপাশি ফোনের আদল কেমন হবে তাও প্রদর্শন করা হয়েছে।

এই মুহুর্তে Moto G7 ফোনটির মডেল নম্বর XT 1965-3 , এই নামে সম্ভবত ব্রাজিল, ল্যাতিন আমেরিকা এবং পশ্চিম ইউরোপ, জাপান, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড বাজারে লঞ্চ করা হবে। ভারতে, Moto G7 মডেলটি সংস্করণ থাকবে XT 1965-4। সুতরাং বিশ্বব্যাপী মডেলটির থেকে সাময়িক আলাদা হতে পারে ফোনটি।

আরও পড়ুন:অ্যাপের মাধ্যমে শুনুন পছন্দসই লেখকের গল্প

তালিকা অনুযায়ী, XT 1965-3 ভার্সনটি অর্থাৎ ভারতের বাইরের মডেলটিতে থাকবে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত হবে। হ্যান্ডসেটের একটি ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। Moto G7 , Moto G6 ফোনটির অনুরূপ তা বলাই চলে। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ওয়্যারলেস কানেক্টিভিটি, শক্তিশালী ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই থাকবে।

Moto G7 মডেলটি XT 1965-1 নম্বরে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় বিক্রি হবে। চিনে 1965-6। সম্ভবত অন্যান্য মডেলগুলির অনুরূপ একই হার্ডওয়্যার থাকবে বলে আশা করা যায়।

আরও পড়ুন:আর কয়েকদিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে Nokia 8.1

গত মাসে, @OnLeaks and MySmartPrice Moto G7 একটি ভিডিও পোস্ট করেছে , যা নিশ্চিত করে যে ফোনটিতে যে ডিসপ্লে থাকবে 6.4 ইঞ্চির, যার রেশিও হবে ১৮:৯। Moto G7 সম্ভবত মেটাল ফ্রেমের আউটলুক থাকবে, সঙ্গে গ্লাস ব্যাক ডিজাইন ।

Moto G7 ছাড়াও, মোটোরোলা আগামী বছর Moto G7, Moto G7play,Moto G7 plus, Moto G7 power,লঞ্চ করতে পারে। যদিও লঞ্চের তারিখের কোনো নিশ্চয়তা নেই। তবে, আগামী বছরের শুরুতে ফোনগুলি উন্মোচন করতে পারে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Moto g7 with snapdragon 660 4gb ram spotted on fcc

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং