scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

১০৮ এমপি ক্যামেরা, দারুণ স্টাইল! পুজোতেই বাজার কাঁপাতে আসছে Motorola G72

নিরাপত্তার জন্য ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হবে এই ফোনে।

১০৮ এমপি ক্যামেরা, দারুণ স্টাইল! পুজোতেই বাজার কাঁপাতে আসছে Motorola G72
Motorola তার নতুন G সিরিজের ফোন Moto G72 লঞ্চের তারিখ সামনে এনেছে।

Motorola তার নতুন G সিরিজের ফোন Moto G72 লঞ্চের তারিখ সামনে এনেছে। লঞ্চের তারিখের পাশাপাশি কোম্পানি এই ফোনের কিছু গুরুত্বপূর্ণ ফিচারও শেয়ার করেছে। Moto G72 স্মার্ট ফোনটি Flipkart-এ বিক্রির জন্য উপলব্ধ।  চলতি বছর সংস্থা ইতিমধ্যেই G সিরিজের অধীনে Moto G82, Moto G71 এবং Moto G42 স্মার্টফোন লঞ্চ করেছে।

এই ফোনে থাকছে নজর কাড়া ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এটিতে রয়েছে 108 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।  যদিও বাকি দুটি ক্যামেরা সম্পর্কে এখনও কোন তথ্য সামনে আসেনি। ফাঁস হওয়া তথ্য অনুসারে এই ফোনে বাকী দুটি ক্যামেরার মধ্যে থাকতে পারে একটি 8-মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর । সেলফির জন্য, ফোনটিতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে এমনটাই জানিয়েছে সংস্থা।

ফোনটি মেটেরাইট গ্রে এবং পোলার ব্লু কালার অপশনে বিক্রির জন্য উপলব্ধ। ফোনটি IP52 রেটিং সহ লঞ্চ করা হবে। যা ফোনটিকে জল ও ধুলো-বালি থেকে থেকে রক্ষা করবে। কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছে যে এই ফোনটি ভারতে আগামী ৩রা অক্টোবর লঞ্চ হতে চলেছে।

আরও পড়ুন: [ বিরাট ঘোষণা আম্বানির, আগামী বছর ডিসেম্বরের মধ্যেই সারা দেশে 5G চালু করবে Jio ]

ফোনটি একটি 10-বিট poLED ডিসপ্লে দিয়ে সজ্জিত হবে, যার রিফ্রেশ রেট 120Hz । এছাড়াও ডিসপ্লেতে HDR 10 সাপোর্ট থাকবে। এছাড়াও, ডিসপ্লের সর্বোচ্চ উজ্জ্বলতা 1300nits। এই ফোনে Mediatek Helio G99 প্রসেসর থাকবে। এই ফোনটি Android 12-এ কাজ করবে। একটি দুর্দান্ত অডিও অভিজ্ঞতার জন্য ফোনে ডলবি অ্যাটমস স্পিকারও দেওয়া হবে ফোনটিতে। ফোনটিতে থাকবে একটি শক্তিশালী ব্যাটারি।  5000mAh, ব্যাটারির সঙ্গে 33W TurboPower চার্জিং সাপোর্ট পাওয়া যাবে এই ফোনে। নিরাপত্তার জন্য ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Motorola g72 smartphone with 108mp camera will be launched soon