সেলফ ড্রাইভ কার সার্ভিস এবার ওলা’তে

পরিষেবা দিতে ২০২০ সালের মধ্যে ২০ হাজার গাড়ি রাস্তায় নামানো হবে। এর জন্য প্রায় ৫০০ কোটি মার্কিন ডলার বরাদ্দ করা হয়েছে।

By: Kolkata  Published: October 21, 2019, 5:57:13 PM

ওলা চালু করল ‘সেলফ ড্রাইভ কার সার্ভিস’। গন্তব্যস্থলে পৌঁছাতে গাড়ি নিজেই চালিয়ে নিয়ে যেতে পারবেন। অবশ্যই, সেই গাড়ি আপনার বাড়ি অবধি পৌঁছে দেবে ওলা ‌অ্যাপ কার সার্ভিস সংস্থা। বেশ কিছুদিন যাবত পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা চালু ছিল।

আপনার গাড়ির প্রয়োজন হলে অ্যাপের মাধ্যমেই সেটি বুক করে ফেলুন। দিন ও সময় নথিভুক্ত করলে দেখতে পাবেন, ঐ নির্দিষ্ট দিনে কী কী গাড়ি পেতে পারেন আপনি। পাশাপাশি খরচও দেওয়া থাকবে। অবশ্যই, গাড়ির ভ্যালু অনুযায়ী হেরফের করবে দাম। তবে তেল খরচ দিতে হবে নিজের পকেট থেকে।

আরও পড়ুন: একগুচ্ছ দিওয়ালি উপহার নিয়ে এল জিও, খরচ কমল ৮০১ টাকা

আরও পড়ুন: রিভিউ: Redmi 8A বাজেট ফোন, কিন্তু ক্যামেরা?

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, শুধুমাত্র বেঙ্গালুরুতে বাণিজ্যিক ভাবে চালু করা হয়েছে ‘সেলফ ড্রাইভ কার সার্ভিস’। বাণিজ্যিক দিক থেকে সফল হলে পরিকল্পনা মাফিক কলকাতা সহ দেশের অন্যান্য শহর গুলিতে এই নতুন পরিষেবা চালু করা হবে।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, পরিষেবা দিতে ২০২০ সালের মধ্যে ২০ হাজার গাড়ি রাস্তায় নামানো হবে। এর জন্য প্রায় ৫০০ কোটি মার্কিন ডলার বরাদ্দ করা হয়েছে। ওয়াকিবহলরা মনে করছেন, সেলফ ড্রাইভ কার সার্ভিস দিয়ে থাকা জুমকার, মাই চয়েজের বড়োসড়ো প্রতিদন্ধী হয়ে উঠবে ওলা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ola will be start self drive car service in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং