মাস গড়াতেই কাঠগড়ায় OnePlus 6

ইতিমধ্যে বহু আলোচিত এই ফোনের সম্পর্কে আসতে শুরু করেছে বহু অভিযোগ? আপডেট নেওয়ার পর থেকেই ফোনের ব্যাটারী ও ডিসপ্লে নিয়ে সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা।

By: New Delhi  Published: July 31, 2018, 12:15:11 PM

OnePlus 6 ফোনটি কেনার মোহ এখনও রয়ে গেছে কি আপনার? জানেন কি ইতিমধ্যে বহু আলোচিত এই ফোনের সম্পর্কে আসতে শুরু করেছে বহু অভিযোগ? আপডেট নেওয়ার পর থেকেই ফোনের ব্যাটারী ও ডিসপ্লে নিয়ে সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা। সম্প্রতি OnePlus Oxygen অপারেটিং সিস্টেমে আপডেট নিয়েছে। যার ফলেই দেখা দিয়েছে যত সমস্যা।

ফলত, OnePlus 6 নিয়ে যে প্রবল উচ্চাশা তৈরি হয়েছিল, তাকে ছাপিয়ে গেল অভিযোগ। অভিযোগের অধিকাংশই ব্যাটারি সংক্রান্ত। কেনার পর Oxygen 5.1.6 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত ছিল ফোন। মাস ঘুরতেই আপডেটের ফলে বর্তমান OS, Oxygen 5.1.8। যার ফলে ব্যবহার না করলেও চার্জ থাকছে না ব্যাটারিতে। অনেকের অভিযোগ, ৫০ শতাংশ চার্জ থাকা সত্বেও আপনাআপনিই সুইচ অফ হয়ে যাচ্ছে ফোন। শুধুমাত্র চার্জে থাকা অবস্থাতেই ভালো কাজ করেছে OnePlus 6। একইসঙ্গে কিছু ইউজারদের অভিযোগ, ক্যামেরা অ্যাপও কাজের মাঝে থেমে যাচ্ছে। বারবার হ্যাং করছে ফোন। সব মিলিয়ে OnePlus 6 সমস্যায় ফেলেছে ইউজারদের।

আরও পড়ুন ওয়ানপ্লাস সিক্স ; ১৭ তারিখ ভারতের বাজারে আসছে, রইল সেরা বৈশিষ্টগুলি

কাজের মাঝেই কেঁপে উঠছে ওয়ানপ্লাস সিক্সের ডিসপ্লে। এমনই অভিযোগ উপচে পরছে রেডিট ও ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইটে। অ্যাডাপটিভ ব্রাইটনেস মোড অন করলেই এই সমস্যার সম্মুখীন হচ্ছে ব্যবহারকারীরা। তাদের বক্তব্য এই সমস্যার নেপথ্যে রয়েছে নতুন অপারেটিং সিস্টেমের আপডেটেড ভার্সন।

ইউজারদের অভিযোগ, উজ্জ্বল সূর্যালোকের মধ্যে ডিসপ্লের কেপে ওঠার নজির বেশি। অতিরিক্ত আলোয় অকাধিক অ্যাপলিকেশন ব্যবহার করলে সমস্যার সম্মুখীন হচ্ছে ইউজাররা। গতমাসে আপডেট নিয়েছে এই ফোনের অপারেটিং সিস্টেম। OxygenOS 5.1.9 ওএস এই যত সমস্যার কারণ বলে অভিযোগ করেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus 6 users facing display flickering issue in bright light with adaptive brightness enabled

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X