scorecardresearch

ফোন কিনলে ফেরত পাবেন ৫,৪০০ টাকা

প্রথমে ৩৬ টাকা বা ১৫০ টাকার রিচার্জের মাধ্যমে পেয়ে যাবেন one plus 6T ওপরে প্রায় ৫,৪০০ টাকার ছাড়। এই রিচার্জ ভাউচার ক্রেতাদের MyJio অ্যাকাউন্টে জমা দেওয়া হবে,

ফোন কিনলে ফেরত পাবেন ৫,৪০০ টাকা
অক্টোবর মাসেই ওয়ানপ্লাসের নয়া ধামাকা

১লা নভেম্বর থেকে অ্যামাজন ইন্ডিয়ায় OnePlus 6T বিক্রি হওয়া শুরু হবে। লঞ্চ অফারগুলির মধ্যে আইসিআইসিআই ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলির মাধ্যমে বা সিটি ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে ডিভাইসটি কেনার জন্য তাৎক্ষণিক ২০০০ টাকার ছাড় পাওয়া যাবে। আমাজন পে এর সঙ্গে পাওয়া যাবে ১০০০ টাকা নগদ টাকা ছাড়। ১২ মাসের বিমা করা যাবে। দুর্ঘটনার কবলে পড়লে সারানোর জন্য চিন্তার বিষয় থাকবে না। আর যদি নতুন রিলায়েন্স জিওর পরিষেবা নিয়ে থাকেন তাহলে প্রায় ৫,৪০০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন আপনি।

প্রথমে ৩৬ টাকা বা ১৫০ টাকার রিচার্জের মাধ্যমে পেয়ে যাবেন one plus 6T ওপরে প্রায় ৫,৪০০ টাকার ছাড়। এই রিচার্জ ভাউচার ক্রেতাদের MyJio অ্যাকাউন্টে জমা দেওয়া হবে, যা পরবর্তীতে ২৯৯ টাকার রিচার্জে ব্যবহার করা যেতে পারে।

আরও পড়ুন:স্যামসাং আনবে প্রথম ফাইভ জি ?

Jio -র ২৯৯ টাকার প্ল্যানে ৩ জিবি করে দৈনিক ফোর জি গতিতে ডেটা, সীমাহীন ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস এবং যা ২৮ দিনের জন্য বৈধ।

গ্রাহকরা ১,০০০ টাকার ভাউচার কিনে আমাজন ইন্ডিয়াতে ওয়ান প্লাস 6 টি প্রি-বুক করতে পারবেন। গবে আজি তার শেষ দিন। জানানো হয়েছে যারা ৫০০ টাকা মূল্যের ক্যাশব্যাক দিয়ে অ্যামাজন পে ব্যালেন্সের সঙ্গে oneplus টাইপ-সি বুলেট ইয়ারফোন বিনামূল্যে পেতে চান, তাঁদের আজই অগ্রিম বুকিং সেরে ফেলতে হবে। তবে ১ নভেম্বর থেকে ৩ নভেম্বর মধ্যে কিনে ফেলতে হবে।

তারপরে ৬ নভেম্বর নাগাদ আপনার প্রাপ্য ক্যাশব্যাক অ্যাকাউন্টে ফেরত পেয়ে যাবেন।

OnePlus 6T একটি ৬.৪১ ইঞ্চির full HD + AMOLED ডিসপ্লেতে থাকবে ২৩৪০ × ১০৮০ পিক্সেলের রেজোলিউশন এবং স্ক্রিনের রেশিও ১৯:৫: ৯। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা চালিত এবং অ্যাড্রেন ৬৩০ জিপিইউয়ের রয়েছে। ডিভাইসটি ৬জিবি / ৮ জিবি ram সহ ১২৮ জিবি / ২৫৬ জিবি অভ্যন্তরীণ মেমোরি রয়েছে। এটি গুগলের অ্যান্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেম চালিত, যা কোম্পানির নিজস্ব অক্সিজেনOS 9.0 এর উপরে রয়েছে। ৩,৭০০ mAh ব্যাটারি ব্যাকআপে চলবে ফোনটি।

ডিভাইসটি একটি ফি /১.৭ অ্যাপারচারের সঙ্গে একটি সেকেন্ডারি ২০ এমপি সেন্সর সহ f / ১.৭ এর অ্যাপারচারের ১৬ এমপির ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। সামনে, একটি ১৬ এমপি সোনি IMX371 সেন্সরের ক্যামেরা আছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 6t launch offers amazon india reliance jio