প্রত্যাশিত অনেক ফিচারই থাকবে না ওয়ানপ্লাসের আগাম ফোনে

দুর্ভাগ্যবশত, OnePlus 6T এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়, OnePlus 6T ব্যাপকভাবে Oppo এর R17 দ্বারা অনুপ্রাণিত হয়েছে।

By: New Delhi  October 4, 2018, 7:10:01 PM

কিছুদিন আগেই ঘোষিত হয়েছে, ১৭ অক্টোবর লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের পরবর্তী ফোন Oneplus 6T। এর আগেই কোম্পানি থেকে জানানো হয়েছিল, ফোনের ডিসপ্লের নিচে থাকবে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার এবং ৩.৫ mm হেডফোন জ্যাক। তবে থাকবে না আরও অনেক ফিচার। বাদ পড়েছে ওয়ারলেস চার্জিংও।

ভবিষ্যতের OnePlus ডিভাইসগুলিতে থাকবে বিনা তারের চার্জিংয়ের ব্যবস্থা। সাধারণত টি সিরিজগুলিতে ওয়ানপ্লাসের ক্ষেত্রে ফিচারগত বিশেষ পার্থক্য দেখা যায় না। তাই আশা করা হচ্ছে এবারেও ওয়ান প্লাস সিক্সের থেকেও এমন কিছু ফারাক হবে না। অত্যাধুনিক ফিচার থাকার আভাস দিয়েছেন ওয়ানপ্লাস কোম্পানির সিইও। ধারা বজায় রেখে OnePlus 6T ফোনটিতে থাকবে ড্যাশ চার্জ। যাতে দ্রুত চার্জিং এর সুবিধা থাকবে। ড্যাশ চার্জিং এর সঙ্গে ওয়ানপ্লাস পরিচয় ঘটিয়েছে ২০১৬ সালেই। ৩০ মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যাওয়ার সুবিধে রয়েছে।

আরও পড়ুন:এক বছরে অ্যামাজন প্রাইমের সদস্য হওয়ার খরচ ৩৯৯ টাকা?

OnePlus মূলত OnePlus 5T প্রযুক্তির বাস্তবায়ন করার পরিকল্পনায় ছিল। কিন্তু প্রযুক্তিগত দ্রুত এবং মসৃণ অভিজ্ঞতা দেওয়ার জন্য এবং মান বাড়াতে নতুন আরও অত্যাধুনিক ফিচার থাকবে 6T-তে। ওয়ানপ্লাস চিরকালই T-Mobile নেটওয়ার্কের সঙ্গে কাজ করে এসেছে। কিন্তু এই নতুন ভার্সনের জন্য ওয়ানপ্লাস পরিকল্পনা করেছে ৬০০ Mhz এর অপারেটর নেটওয়ার্ক ব্যবহারে সমস্যা আছে কিনা তা পরীক্ষা করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে পাঠানো হবে। তবে কোম্পানি আশা করছে প্রযুক্তিগত দিক দিয়ে অনুমোদন পাবে OnePlus 6T।

দুর্ভাগ্যবশত, OnePlus 6T এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়, OnePlus 6T ব্যাপকভাবে Oppo এর R17 দ্বারা অনুপ্রাণিত হয়েছে। ফিচার, নচ এর পৃথক ভোল, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মত অত্যাধুনিক ফিচারে ভরপুর থাকবে আসন্ন ফোনটি। স্মার্টফোনটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা বর্তমানে OnePlus 6 এ রয়েছে। ৬.৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে ফোনটিতে। আশা করা হচ্ছে দুটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে OnePlus 6T। এ ছাড়া আকর্ষনীয় বিষয় হল ফোনটিতে ৩টি রিয়ার ক্যামেরা পাবেন গ্রাহকরা। তবে চার্জের ক্ষমতা ও ব্যটারি ব্যাকআপে কড়া নজর দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থা। এছাড়া ১২ ও ২০ কম্বিনেশনে রিয়ার ক্যামেরা থাকতে পারে ফোনটিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus 6t will not have wireless charging ip rating ceo pete lau39740

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X