এক বছরে অ্যামাজন প্রাইমের সদস্য হওয়ার খরচ ৩৯৯ টাকা?

সাধারণত অ্যামাজন প্রাইম সরাসরি নিতে গেলে খরচ হয় ৯৯৯ টাকা। কিন্তু যদি আপনি বিএসএনএল গ্রাহক হন তাহলে পোস্টপেইডের জন্য খরচ হবে ৩৯৯ টাকা। যাঁরা ব্রডব্যান্ড নেবেন তাঁদের খরচ হবে ৭৪৫ টাকা।

By: Kolkata  Updated: October 4, 2018, 11:53:00 AM

এতদিন অ্যামাজন প্রাইমের সঙ্গে সম্পর্ক ছিল শুধুমাত্র এয়ারটেলের। এবার সেই সম্পর্ক গড়ল বিএসএনএল। এক বছরে আরও কম খরচে  অ্যামাজন প্রাইমের সাবসক্রিপশন নিয়ে এল বিএসএনএল। পোস্টপেইড এবং ব্রডব্যান্ডের জন্যই সীমাবদ্ধ এই সুবিধা। প্রাইম ভিডিও থেকে শুরু করে প্রাইম মিউজিক ও অ্যামাজনের বিভিন্ন অফার, সব কিছুই মিলবে বিএসএনএলের এক বছরেরে অফারে। সাধারণত অ্যামাজন প্রাইম সরাসরি নিতে গেলে খরচ হয় ৯৯৯ টাকা। কিন্তু যদি আপনি বিএসএনএল গ্রাহক হন তাহলে পোস্টপেইডের জন্য খরচ হবে ৩৯৯ টাকা। যাঁরা ব্রডব্যান্ড নেবেন, তাঁদের খরচ হবে ৭৪৫ টাকা।

কিভাবে পাবেন বিএসএনএলর মাধ্যমে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ? তার জন্য আপনাকে যেতে হবে বিএসএনএলের ওয়েবসাইটে। এছাড়া অ্যাপ ডাউনলোড করে তাতে সাইন ইন করতে গেলেও আপনাকে BSNL এর এক বছরের অফার দেখাবে।

আরও পড়ুন: Google Voice Access: মুখের কথা খসালেই হয়ে যাবে আপনার কাজ

 

• ৩৯৯ বা তার বেশি বিএসএনএল মোবাইল পোস্টপেইড প্ল্যানে আপগ্রেড করতে পারেন। ব্রডব্যান্ডের জন্য অন্য অপশন বেছে নিতে হবে। যার জন্য খরচ হবে ৭৪৫ টাকা।
• বিএসএনএল মাধ্যমে পেজে পৌছাতে গেলে আপানাকে ক্লিক করতে হবে http://www.portal.bsnl.in
• বিএসএনএল ফোনের নম্বরটি দিয়ে রেজিস্টার করলে, একটা OTP আসবে আপনার ফোনে। যা নির্দিষ্ট জায়গায় নথিভুক্ত করতে হবে।

• বিএসএনএল ব্যবহারকারীরা অ্যামাজন লগইন করে পরবর্তীকালের জন্য অফারটির বৈধতা বাড়াতে এবং সক্রিয় করতে পারবেন।

•অবশেষে, বিএসএনএল গ্রাহকদের তাঁদের ডিভাইসে প্রাইম ভিডিও অ্যাপ ডাউনলোড করতে হবে, এছাড়া ব্রাউজারের মাধ্যমে দেখতে গেলে primevideo.com এ যেতে হবে।

আরও পড়ুন:Instagram down: হঠাৎই মুখ থুবড়ে পড়ল ইনস্টাগ্রাম, হ্যাকের সম্ভাবনা?

“আমরা বুঝেছি যে একটি ডিজিটাল ইকোসিস্টেমের প্রতি গ্রাহকরা বেশি আকর্ষিত হয়েছেন। ক্রেতাদের আজকাল অনলাইনে কেনাকাটা এবং স্ট্রিমিং দেখার প্রতি ঝোঁক হয়েছে। অ্যামাজন ইন্ডিয়ার সঙ্গে আমাদের যে চুক্তি হয়েছে, তার মাধ্যমে গ্রাহকদের সুবিধা দিতে পারব আমরা এবং নিশ্চিত যে আমাদের গ্রাহকরা অ্যামাজনের প্রাইম সদস্য হতে পারবেন কম খরচে। যার ফলে কেনাকাটা এবং বিনোদনের সুবিধাগুলি উপভোগ করতে পারবেন,” সংবাদ মাধ্যমকে বলেছেন বিএসএনএলের চেয়ারম্যান ও ডাইরেক্টর অনুপম শ্রীবাস্তব।

“আমরা আরও গ্রাহকদের অ্যাক্সেস দিতে পারব সহজে। বিএসএনএল পোস্টপেইড এবং ব্রডব্যান্ড ল্যান্ডলাইন গ্রাহকরা এখন তাঁদের প্ল্যানের অংশ হিসেবে অ্যামাজন প্রাইমের অভিজ্ঞতা পেতে পারবেন। আমরা বিশ্বাস করি গ্রাহকরা প্রাইমের অনেক সুবিধা নিতে পারবেন বিএসএনএলের মাধ্যমে,” বলেন অ্যামাজনের ডাইরেক্টর ও প্রধান অক্ষয় সাহি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl offers free one year amazon prime subscription to postpaid broadband customers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X