আসন্ন OnePlus 7T Pro, থাকছে ফাইভ-জি’র সুবিধা

OnePlus 7T Pro সম্ভবত ফাইভ জি সাপোর্টেড হতে পারে। বছর শেষের আগেই ইচ্ছুক গ্রাহকদের হাতে তুলে দেওয়া হবে ওয়ানপ্লাসের নতুন টি সিরিজ। সংস্থার সিইও পিট লাউ ইঙ্গিত দিয়েছেন, আগামীদিনে আসন্ন OnePlus 7T Pro। ফিনান্সিয়াল টাইমসকে…

By: New Delhi  Updated: August 15, 2019, 02:17:41 PM

OnePlus 7T Pro সম্ভবত ফাইভ জি সাপোর্টেড হতে পারে। বছর শেষের আগেই ইচ্ছুক গ্রাহকদের হাতে তুলে দেওয়া হবে ওয়ানপ্লাসের নতুন টি সিরিজ। সংস্থার সিইও পিট লাউ ইঙ্গিত দিয়েছেন, আগামীদিনে আসন্ন OnePlus 7T Pro। ফিনান্সিয়াল টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সংস্থা ফাইভ জি ফোন লঞ্চ করতে চলেছে।

গতবছর অবধি ওয়ানপ্লাস প্রোডাক্ট লঞ্চের প্রবণতাকে অনুসরণ করে, মনে করা হচ্ছে পরবর্তী মডেলটি সম্ভবত ওয়ানপ্লাস সেভেন টি প্রো হবে। “আমরা পরের বছর ফাইভ জি প্রযুক্তির ফোন লঞ্চ করতে চলেছি। এই ফোন আরও উন্নত মানের হবে।”  পিট লাউ ফিনান্সিয়াল টাইমসকে জানিয়েছেন।

আরও পড়ুন: ভারতের বাজারে স্যামসাংয়ের গোপন অস্ত্র Galaxy Note 10

এবছর ওয়ানপ্লাস প্রথম দুটি ফোন একইসঙ্গে লঞ্চ করে। তাই মনে করা হচ্ছে টি সিরিজ উভয় মডেলের ক্ষেত্রে লঞ্চ করতে পারে কোম্পানি। সাধারণত ওয়ানপ্লাস প্রথমার্ধে একটি আর বছরের দ্বিতীয়ার্ধে একটি ‘টি’সংস্করণ বা আপগ্রেডেড মডেল নিয়ে আসে।

ওয়ানপ্লাস এই বছরের মে মাসে ওয়ানপ্লাস সেভেন এবং সেভেন প্রো বাজারে নিয়ে আসে। ইতিমধ্যে ওয়ানপ্লাস সেভেন টি প্রো এবং ওয়ানপ্লাস সেভেন টি’র স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা যাচ্ছে, ১৫ অক্টোবর লঞ্চ হতে পারে ফোনটি। যাতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সঙ্গে ১২ জিবি র‌্যাম।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus 7t pro with 5g support could launch this year price and specification

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং