Oneplus Diwali exchange plan :পুজো উপলক্ষে বিরাট অফার! নতুন OnePlus স্মার্টফোনে পান ১০ হাজার ছাড় | Indian Express Bangla

পুজো উপলক্ষে বিরাট অফার! নতুন OnePlus স্মার্টফোনে পান ১০ হাজারের বড় ছাড়

OnePlus দিওয়ালি সেল এখন লাইভ! সেল উপলক্ষে গ্রাহকরা খুব কম দামে একটি OnePlus ফোন বাড়িতে নিয়ে যেতে পারবেন। সেলের শেষ দিন ৩রা অক্টোবর, এবং আপনি যদি এখনও সেলের অফার সম্পর্কে না জানেন, তাহলে আজই জেনে নিন সেরা অফার শুধুমাত্র আপনারই জন্য। সেল উপলক্ষে আপনি পেতে পারেন ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।  তবে এর জন্য একটি […]

পুজো উপলক্ষে বিরাট অফার! নতুন OnePlus স্মার্টফোনে পান ১০ হাজারের বড় ছাড়
পুজো উপলক্ষে বিরাট অফার! নতুন OnePlus স্মার্টফোনে পান ১০ হাজার ছাড়

OnePlus দিওয়ালি সেল এখন লাইভ! সেল উপলক্ষে গ্রাহকরা খুব কম দামে একটি OnePlus ফোন বাড়িতে নিয়ে যেতে পারবেন। সেলের শেষ দিন ৩রা অক্টোবর, এবং আপনি যদি এখনও সেলের অফার সম্পর্কে না জানেন, তাহলে আজই জেনে নিন সেরা অফার শুধুমাত্র আপনারই জন্য। সেল উপলক্ষে আপনি পেতে পারেন ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।  তবে এর জন্য একটি শর্ত রয়েছে। চলুন জেনে নেই অফারের সম্পূর্ণ তথ্য। সেল উপলক্ষে OnePlus 10 Pro 5G খুব কম দামে আপনি কিনতে পারবেন।

OnePlus.in থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এক্সচেঞ্জ অফারের অধীনে গ্রাহকরা নতুন এই ফোনে পেতে পারেন ১০ হাজার টাকার ছাড়। তবে মনে রাখবেন যে আপনি এই এক্সচেঞ্জ অফারের মূল্য তখনই পাবেন যখন আপনার ফোনের কন্ডিশন ভাল বলে সংস্থার কাছে বিবেচিত হবে এবং কোম্পানির শর্ত আপনি পূরণ করবেন। ফোনটি অফার উপলক্ষে আপনি ৬৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৫৫,৯৯৯ টাকায় পেতে পারেন।  আসুন জেনে নিই কী কী  স্পেসিফিকেশন থাকছে এই ফোনে?

এই ফোনটিতে রয়েছে একটি 6.7-ইঞ্চি QHD + Fluid AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz এবং 20:9 এর আস্পপেক্ট রেশিও রয়েছে। ফোনটির স্ক্রিন রেজোলিউশন 3216×1440 পিক্সেল। 

আরও পড়ুন: [ 5G নিয়ে বিরাট আপডেট BSNL-এর, পরিষেবা চালু করল Airtel ]

এই ফোনটি ২টি ভেরিয়েন্টে গ্রাহকরা পাবেন।  এর বেস ভেরিয়েন্টে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। একই সময়ে, টপ ভেরিয়েন্টটি 12GB RAM এবং 256GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে। প্রসেসর হিসেবে ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসর। স্মার্টফোনটি Android 12 এর উপর ভিত্তি করে OxygenOS অপারেটিং সিস্টেমে কাজ করে।

OnePlus-এর এই স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এটির পিছনে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো লেন্স রয়েছে। সেলফি তোলার জন্য ফোনে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এতে আল্ট্রা এইচডিআর, ডুয়াল ভিউ ভিডিও, মুভি মোড, প্রো মোড, পোর্ট্রেট মোড, টাইমল্যাপসের মতো অনেক ক্যামেরা ফিচার রয়েছে।

এই স্মার্টফোনটিতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যাতে রয়েছে 50W AIRVOOC এবং 80W SUPERVOOC চার্জিং সাপোর্ট । কানেক্টিভিটির জন্য স্মার্টফোনে ব্লুটুথ, ওয়াইফাই এবং ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus diwali exchange plan

Next Story
5G নিয়ে বিরাট আপডেট BSNL-এর, পরিষেবা চালু করল Airtel