Oppo A17 series will launch on coming October:ঝকঝকে ক্যামেরা, সেরা ডিজাইন, নাম মাত্র দাম, এবার পুজোতেই আসছে Oppo A17 সিরিজ! | Indian Express Bangla

ঝকঝকে ক্যামেরা, সেরা ডিজাইন, নাম মাত্র দাম, এবার পুজোতেই আসছে Oppo A17 সিরিজ!

Oppo A-সিরিজের তিনটি স্মার্টফোন অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতে লঞ্চ হবে।

ঝকঝকে ক্যামেরা, সেরা ডিজাইন, নাম মাত্র দাম, এবার পুজোতেই আসছে Oppo A17 সিরিজ!
ঝকঝকে ক্যামেরা, সেরা ডিজাইন, নাম মাত্র দাম, পুজোতেই আসছে Oppo A17 সিরিজ

উৎসব আবহে একাধিক স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করেছে Oppo। Oppo A17, Oppo A17K এবং Oppo A77s স্মার্টফোন স্রেফ লঞ্চের অপেক্ষা।  Oppo A17 ইতিমধ্যেই মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে। ফোনটিতে MediaTek Helio P35 (MT6765) SoC দেওয়া হয়েছে। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্ট অনুসারে Oppo A-সিরিজের তিনটি স্মার্টফোন অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতে লঞ্চ হবে। সেই সঙ্গে স্মার্টফোনগুলির দামও সামনে আনা হয়েছে।  

Oppo A17, Oppo A17K এবং Oppo A77s উৎসবের মরসুমে লঞ্চ হতে পারে। তাই অক্টোবরের প্রথম সপ্তাহে ফোনটি লঞ্চ হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। Mysmartprice-এর রিপোর্ট অনুযায়ী, Oppo A17K ফোনের প্রারম্ভিক দাম হতে পারে ১০,৪৯৯ টাকা। বেস ভেরিয়েন্টটি ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসতে পারে এই ফোন। Oppo A17 এর দাম রিপোর্ট অনুসারে বলা হয়েছে ১২,৪৯৯ টাকা। যার বেস ভেরিয়েন্ট ৪ GB RAM এবং ৬৪ GB স্টোরেজ সহ আসতে পারে। একই সময়ে, 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ বেস মডেলের জন্য Oppo O77s-এর দাম ১৭,৯৯৯টাকা।

আরও পড়ুন : [ সস্তার 5G স্মার্ট ফোনের দৌড়ে এগিয়ে Jio, লঞ্চের দিন ঘিরে তুঙ্গে চর্চা ]

Oppo A17 সম্প্রতি মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে। ফোনটি MYR 599 (প্রায় 10,600 টাকা) মূল্যে 4GB + 64GB স্টোরেজ সিঙ্গল ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এটি লেক ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালার অপশনে লঞ্চ করা হয়েছে এই ফোন।

Oppo A17-এ একটি 6.56-ইঞ্চি HD Plus (720×1,612 pixels) ডিসপ্লে রয়েছে। এই ফোনটি MediaTek Helio P35 SoC দিয়ে সজ্জিত, যা 4GB RAM এর সঙ্গে যুক্ত। স্টোরেজের বাইরে,৪GB স্পেস এক্সটেন্ডেড RAM হিসাবে ব্যবহার করা যেতে পারে। ফোনটিতে একটি ৫০-মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর রয়েছে।  সেলফি তোলার জন্য এতে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ডিভাইসটিতে একটি ৫০০০mAh ব্যাটারি রয়েছে।

Oppo A17K-তেও একই ধরনের স্পেসিফিকেশন দেখা যাবে। এখানে ক্যামেরায় কিছু পার্থক্য লক্ষ্য করা গিয়েছে। Oppo A17K-তে, পিছনের ডুয়াল ক্যামেরার পরিবর্তে, একটি ৮-মেগাপিক্সেলের সিঙ্গল ক্যামেরা থাকছে।

Oppo A77s-এ 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.56-ইঞ্চি LCD স্ক্রিন রয়েছে বলে জানা গিয়েছে। ফোনটিতে Snapdragon 680 SoC থাকবে যার সঙ্গে8 GB RAM এবং 128 GB স্টোরেজের পেয়ারিং দেখা যাবে। ফোনটিতে একটি ৫০০০mAh ব্যাটারি থাকবে সঙ্গে থাকবে  ৩৩W দ্রুত চার্জিং সাপোর্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo a17 series will launch on coming october

Next Story
সস্তার 5G স্মার্ট ফোনের দৌড়ে এগিয়ে Jio, লঞ্চের দিন ঘিরে তুঙ্গে চর্চা