আপনার সাধারণ ফোনেও খেলতে পারবেন পাবজি

কম র‌্যাম ও লো-এন্ডের প্রসেসরে খেলা যায় না পাবজি। এই সমস্যা নিয়েই এতদিন মাথাব্যথা ছিল সংস্থার। সদ্য যার সমাধান করে, ভারতে লাইট ও লো-এন্ডের অ্যাপ আনতে চলেছে তারা।

By: Kolkata  Updated: Jun 10, 2019, 5:05:17 PM

ইচ্ছা থাকলেও পাবজি খেলায় বাধা হয়ে দাঁড়িয়েছে ফোন? র‌্যাম কম, ব্যাটারি যাওবা একটু সঙ্গ দিলো, পাবজি গেমিং অ্যাপ টানতে পারে না প্রসেসর। এদিকে, এই মূহুর্তে উন্নতমানের র‌্যাম ও প্রসেসরের ফোন কেনার সাধ্য নেই। অতএব, নিজের গায়ে ‘আনলাকি’ ট্যাগ লাগিয়ে, মনকে বুঝিয়ে নিয়েছেন, পাবজি খেলোয়াড় হতে পারবেন না আপনি। কিন্তু জানেন কি, আপনার মত এই সমস্যায় জর্জরিত আরও অসংখ্য ইউজার? আর সেই সমস্যা নিয়েই এতদিন মাথাব্যথা ছিল পাবজি সংস্থার। সদ্য যার সমাধান করে, ভারতে লাইট ও লো-এন্ডের অ্যাপ আনতে চলেছে তারা।

আরও পড়ুন: তিনদিন ব্যাপী সেল, সস্তায় বিক্রি হবে স্মার্টফোন

সুতরাং, আপনার সাধারণ স্মার্টফোনেও শিগগিরই অনায়াসে খেলতে পারবেন পাবজি। পাশাপাশি যদি কম্পিউটারে খেলতে চান তাহলে বিশেষ কিছুর প্রয়োজনীয়তা নেই। ৪ জিবি র‌্যাম, ৪ জিবির ডিস্ক আর সঙ্গে উইন্ডোজ সেভেন ও ইন্টেল কোর আইথ্রি প্রসেসর হলেই খেলতে পারবেন পাবজি।

উল্লেখ্য, খেলার অভিজ্ঞতার বদল ঘটবে না। সম্পূর্ণ বিনামূল্যেই খেলতে পারবেন পাবজি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: PUBG Lite for low-end PCs coming to India: আপনার সাধারণ ফোনেও খেলতে পারবেন পাবজি

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement