দেখে নিন কেমন করে ৩,৫৪০ টাকায় পেতে পারেন Realme 2

আগামীকাল ফ্লিপকার্টে বসবে Realme 2 কেনার পসরা। এই সুযোগ, হাতছাড়া করবেন না। কারণ এরপর কবে সেল দেবে কোম্পানি তা কিন্তু এখনও কিছু জানায় নি।

By: Kolkata  Published: September 3, 2018, 9:49:45 AM

নাম Realme 2, অপো স্মার্টফোনের নতুন সাব ব্র্যান্ড। প্রথম ফোনেই সুনাম পেয়ে গেছে গ্যাজেট মহলে। দাম ৮,৯৯০ টাকা। পোস্ত হিসাবে এই ফোনে পাবেন নচ এডজ-টু-এডজ স্ক্রিন সঙ্গে একাধিক ফিচারের ডুয়াল ক্যামেরা। এদিকে যদি ভাবেন আপনার র‌্যাম বা স্টোরেজ বেশি লাগবে তাহলে খরচ যৎসামান্য বেশি। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জবি ইন্টারনাল স্টোরেজের দাম ১০,৯৯০ টাকা। সস্তায় পুষ্টিকর গ্যাজেট। এই অনলাইন ফোন কিন্তু কোম্পানির অনলাইন সেল ছাড়া পাওয়া মুশকিল। আগামীকাল ফ্লিপকার্টে বসবে Realme 2 কেনার পসরা। এই সুযোগ, হাতছাড়া করবেন না। কারণ বিভিন্ন অফারে আরও কম দামে পেয়ে যাবেন ফোনটি। এরপর কবে সেল দেবে কোম্পানি তা এখনও কিছু জানায় নি।

৪ তারিখ বেলা ১২ টা থেকে ফ্লিপকার্টে শুরু হবে সেল। ৩ ও ৪ জিবি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে ফোনটি। আপনি যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ইউজার হন তাহলে ৭৫০ টাকার ছাড় রয়েছে। সুতরাং সেক্ষেত্রে খরচ করতে হবে ৩ জিবি র‌্যামের মডেলটি কিনতে খরচ করতে হবে ৮,২৪০ টাকা। এর সঙ্গে যদি নিজের পুরোনো ফোন বদল করতে চান তাহলে সেই এক্সচেঞ্জ অফার শুরু ৫০০ টাকা থেকে, একইসঙ্গে জিওর নতুন সিম নিলে উপরি ৪,২০০ টাকার ক্যাশব্যাক, সঙ্গে ৪ জি গতিতে ১২০ জিবি ডেটা। তাহলে সর্বসাকুল্যে Realme 2 ফোনটির জন্য ব্যয় করবেন ৩,৫৪০ টাকা।

আরও পড়ুন: এত কম দামে নচ ডিজাইন, তাহলে কী বলছে বাকি ফিচার?

কী কী স্পেসিফিকেশন রয়েছে ফোনটিতে ? Realme প্রধান কর্মকর্তা লেভি লী বলেন, স্মার্টফোনটি ১০,০০০ টাকায় প্রথম এইরকম ডিসপ্লে পাওয়া যাবে। ৬.২ ইঞ্চির ডিসপ্লে ও ডায়মন্ড কাট নকশা সঙ্গে ৮৮.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও যা টেক্কা দিতে সক্ষম অন্যান্য ফোনগুলিকে। ক্রনিক গ্লোরিলা গ্লাস থ্রি দিয়ে সুরক্ষিত থাকবে ফোনের ডিসপ্লে। ৩জিবি র‌্যাম/৩২ জিবি মেমোরি এবং ৪ জিবি র‌্যাম / ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি ভার্সনে পাওয়া যাবে ফোনটি।

এ ছাড়া Realme 2 ফোনটিতে দুটি রিয়ার ক্যামেরা কনফিগারেশন বৈশিষ্ট্যযুক্ত ১৩ ও ২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সঙ্গে থাকবে AI ফিচার, যা ছবির ২৯৬টি সংকেত সনাক্ত করতে সক্ষম। এদিকে, ফোনটি ৮ এমপি ফ্রন্ট লেন্সের সঙ্গে রয়েছে বোকে মোড।স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসরে চালিত ফোনটিতে থাকবে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। ৪২৩০ mAh ব্যাটারি ব্যাকআপ রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Realme 2 flipkart first sale from september 4

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং