বড় খবর

Realme 3 ফোনের ক্যামেরা একাই একশ

৬৪ মেগাপিক্সেলের শটের কথা উল্লেখ করলেও তা কীভাবে সম্ভব সে সম্পর্কে কোনো তথ্য নিয়ে জানান দেয়নি কোম্পানি। তবে মনে করা হচ্ছে উন্নত মানের কোনো সফটওয়ার ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

কোনো পাঁচ তারা , সাততারা হোটেল নয়, ফোন লঞ্চের জন্য রিয়েল মি বেছে নিয়েছে দিল্লী বিশ্ববিদ্যালয়কে। বর্তমানে অপোর ছত্র ছায়া থেকে বেড়িয়ে মাথা উঁচু করে নিজেকে প্রতীষ্ঠা করার জন্য লড়াইতে নেমেছে রিয়েলমি। রিয়েলমি’র সিইও মাধব সেঠ টুইটারে একটি টিজার শেয়ার করে জানিয়েছে রিয়েলমি থ্রি ফোনে ৬৪ মেগাপিক্সেলের ছবি তোলা সম্ভব।

সেঠ জানিয়েছে, আলট্রা এইচ ডি মোডের সঙ্গে ‘আমেজিং’ শট নেওয়া সম্ভব রিয়েল মি থ্রি ফোনের ক্যামেরায়। পাশাপাশি তিনি ৬৪ মেগাপিক্সল ও স্পিডঅ্যাওয়াকেন্সের হ্যাশট্যাগ উল্লেখ করেছেন। লঞ্চ ইভেন্টে হাতে ধরে ফোনের ফিচার প্রকাশ্যে আনবেন সিইও।

আরও পড়ুন: উঁচু থেকে পড়ে গেলেও অক্ষত থাকবে রেডমি ওয়াই থ্রি

৬৪ মেগাপিক্সেলের শটের কথা উল্লেখ করলেও তা কীভাবে সম্ভব সে সম্পর্কে কোনো তথ্য নিয়ে জানান দেয়নি কোম্পানি। তবে মনে করা হচ্ছে উন্নত মানের কোনো সফটওয়ার ব্যবহার করা হয়েছে ফোনটিতে। নাইটস্কেপ মোডের সঙ্গে একাধিক ফিচার রয়েছে ক্যামেরায়।

ফোনটি চলবে ৭১০ স্ন্যাপড্রাগন প্রসেসরে সঙ্গে থাকবে অ্যান্ড্রেনো ৬১৬জিপিইউ। মাধব সেঠ জানিয়েছেন ১০ মিনিট চার্জ দিলেই পাঁচ ঘন্টা অনায়াসে কথা বলতে পারবেন Realme3 ফোনে।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Realme 3 pro will have ultra hd mode to produce 64mp shots confirms ceo madhav sheth

Next Story
টিকিট কাটুন আগে, টাকা দিন পরে; ভারতীয় রেলের নয়া পরিষেবাভারতীয় রেল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com