উঁচু থেকে পড়ে গেলেও অক্ষত থাকবে রেডমি ওয়াই থ্রি

ফোনটির পরিকাঠামো এতটাই শক্ত, যে কোনো পরিস্থিতিতে উঁচু থেকে পড়ে গেলেও অক্ষত থাকবে রেডমি ওয়াই থ্রি।

By: New Delhi  Updated: April 21, 2019, 02:35:30 PM

এখনও রেডমি নোট সেভেনের সাধ মেটাতে পারেন নি ভারতীয়রা। এরই মাঝে এসে হাজির রেড মি ওয়াই থ্রি। যার ইউএসপি ৩০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বিগত কয়েকদিন ধরে ফোনটির নাম কী হবে তা নিয়ে জল্পনাকল্পনা চলছিল দেশজুড়ে। অবশেষে কোম্পানি নিজেই জানিয়েছে আপকামিং ফোনের নাম, Redmi Y3।

টুইটারে যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে লম্বালম্বিভাবে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সঙ্গে LED ফ্ল্যাশ। এছাড়া ফোনের পিছনে মাঝ বরাবর রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

চকচকে, নীল এবং প্রতিফলন হয় বিভিন্ন রঙের এমন একটা ব্যকগ্রাউন্ড রয়েছে মডেলটিতে। হুবহু রেডমি নোট সেভেন প্রো’য়ের মত। ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ড্রপ নচ ডিজাইন।

আরও পড়ুন: লোভনীয় ফিচার ও আপডেটেড ভার্সান নিয়ে বাজারে আসছে গুগল,ওয়ানপ্লাস, হনার, আসুস

কোম্পানি যে ভিডিও টুইটারে শেয়ার করেছে, তাতে দেখিয়েছে ফোনটির পরিকাঠামো এতটাই শক্ত, যে কোনো পরিস্থিতিতে উঁচু থেকে পড়ে গেলেও অক্ষত থাকবে রেডমি ওয়াই থ্রি। তবে ৫২ সেকেন্ডের ভিডিওটি যে এডিট করা তা স্পষ্ট। তাই এর সত্যতা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

ফোন বাজারে আসার আগে তাকে ঘিরে তৈরি হয় গুজব। রেডমি ওয়াই থ্রি ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। শোনা যাচ্ছে, ১২ ও ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা কম্বিনেশন ও অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম থাকার সম্ভাবনা রয়েছে। থাকতে পারে ৪০০০ mAh ব্যাটারি।

একইসঙ্গে উঠে আসছে Redmi 7 ফোনের কথা। Redmi Y3 র বদলে Redmi 7 ও লঞ্চ হতে পারে বলেও মনে করছে একাংশ। ইতিমধ্যে চিনে লঞ্চ করে গেছে ফোনটি। ৬.২৬ ইঞ্চির HD+ ওয়াটার ড্রপ ডিজাইনের নচ ডিসপ্লে। ৬৩২ স্ন্যাপড্রাগন প্রসেসরে চলবে ২,৩ ও ৪ জিবি র‌্যাম। ১২ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন সঙ্গে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে রয়েছে ৪০০০ mAh এর ব্যাটারি। যা সম্পূর্ণ সাধ্যের দামে । চীনের ফোনটির দাম ৬৯৯ ইয়ান( ৭,০০০ টাকা)।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Redmi y3 durability test video shows dual rear cameras waterdrop style notch display

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X