scorecardresearch

বড় খবর

সস্তার 5G স্মার্টফোন আনল Realme, দাম শুনলে চমকে উঠবেন!

২৪ আগস্ট থেকে Realme স্টোর এবং Flipkart-এর মাধ্যমে ক্রেতারা তাদের পছন্দের এই ফোন কিনতে পারবেন।

সস্তার 5G স্মার্টফোন আনল Realme, দাম শুনলে চমকে উঠবেন!
Realme ভারতে তার সাশ্রয়ী মূল্যের 5G-এনাবেল স্মার্টফোন, Realme 9i 5G লঞ্চ করেছে।

Realme ভারতে তার সাশ্রয়ী মূল্যের 5G-এনাবেল স্মার্টফোন, Realme 9i 5G লঞ্চ করেছে। নতুন স্মার্টফোনটি 4G-এনাবেল Realme 9i এর আপগ্রেড মডেল হিসাবে সামনে আনা হয়েছে যা চলতি বছরীর শুরুতে দেশে আত্মপ্রকাশ করেছিল। 5G অফার সহ সর্বশেষ ফোনটি Xiaomi, Samsung এবং Motorola এর বেশ কয়েকটি বাজেট ফোনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামবে আশা করা হচ্ছে । কানেক্টিভিটি অপশন ছাড়াও, Realme Realme 9i এর মসৃণ ফর্ম ফ্যাক্টর দেখাচ্ছে। ফোনটি মাত্র ৮.১ মিমি পুরু । তবে এটি এই রেঞ্জের ফোনের মধ্যে  সবচেয়ে পাতলা নয় কারণ Moto G52 মডেল এর থেকেও পাতলা, ৭.৯ মিমি। 

ভারতে Realme 9i 5G এর দাম

Realme 9i 5G-এর ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্ট সামনে এসেছে । একটি বেস মডেল 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম মাত্র ১৪,৯৯৯ টাকা।  যেখানে 6GB RAM এবং 128GB স্টোরেজ বিকল্পের দাম ১৬,৯৯৯ টাকা।

২৪ আগস্ট থেকে Realme স্টোর এবং Flipkart-এর মাধ্যমে ক্রেতারা তাদের পছন্দের এই ফোন কিনতে পারবেন। রয়েছে লঞ্চিং অফার। যার মাধ্যমে ক্রেতারা মুল দামের থেকে অনেকটাই কমে এই ফোন কিনতে পারবেন। Realme 9i 5G সোলফুল ব্লু, রকিং ব্ল্যাক এবং মেটালিকা গোল্ড কালার অপশনে সামনে আনা হয়েছে।

আরও পড়ুন: [ একধাক্কায় অনেকটাই বাড়ল Nothing Phone 1-এর দাম ]

এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে তিনটি ক্যামেরা। ডানদিকের একপাশে রয়েছে পাওয়ার বাটন এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Realme 9i 5G মডেলে একটি ফ্ল্যাট-এজ ডিজাইন রয়েছে। Realme 9i Android 12-বেসড Realme UI 3.0 কাস্টম স্কিনে রান করবে এই ফোন। এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি সুবিশাল একটি ডিসপ্লে। ডিসপ্লেতে রয়েছে 90Hz রিফ্রেশ রেট। ওয়াটার-ড্রপ নচ স্টাইলের ডিসপ্লে নজর কাড়বে ক্রেতাদের। এই ফোনে থাকবে MediaTek Dimensity 810 চিপসেট। যা পেয়ার করা থাকবে 6GB RAM এবং 128GB স্টোরেজের সঙ্গে।

ফটো এবং ভিডিওর জন্য, Realme 9i 5G একটি ট্রিপল রিয়ার ক্যামেরা প্যাক করে। f/1.8 অ্যাপারচার লেন্স, একটি পোর্ট্রেট শ্যুটার এবং একটি ম্যাক্রো ক্যামেরা সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, স্মার্টফোনটি f/2.0 অ্যাপারচার লেন্স সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর বর্তমান।

সবশেষে, ফোনটিতে 18W দ্রুত চার্জিং সাপোর্ট সহ একটি বড় 5,000mAh ব্যাটারি রয়েছে। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে Realme 9i 5G একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত স্টোরেজ বাড়ানো যায় (1TB পর্যন্ত)। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, Bluetooth v5.2, GPS/AGPS এবং একটি USB Type-C পোর্ট। ফোনটিতে সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। এর পরিমাপ 164.4×75.1×8.1mm এবং ওজন 187g।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme india launches 5g enabled realme 9i 5g for the masses priced under rs 15000