রঙ বদলে পোকো ফোন

ফ্লিপকার্ট থেকেই Poco F1 কেনা যাবে বলে জানিয়েছে সংস্থা। এই ফোনের অন্যতম ইউএসপি আপডেটেড প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট আর ডুয়াল রিয়ার ক্যামেরা। অবশ্য ডুয়াল রিয়ার ক্যামেরা বর্তমানে সব ফোনেই পাওয়া যায়।

xiaomi-poco-main
দুটি ভার্সনে পাওয়া যাবে শাওমির সাব ব্র্যান্ড Pocophone F1।
কয়েকদিন আগেই শাওমি লঞ্চ করেছে এই ফোন। এবার সেই একই ফোন তারা নিয়ে আসছে নতুন রঙে। রঙের নাম ‘রোসো রেড’।  ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে লাল রঙের Poco F1।

ফিল্পকার্ট থেকেই Poco F1 কেনা যাবে বলে জানিয়েছে সংস্থা। এই ফোনের অন্যতম ইউএসপি আপডেটেড প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট আর ডুয়াল রিয়ার ক্যামেরা। অবশ্য ডুয়াল রিয়ার ক্যামেরা বর্তমানে সব ফোনেই পাওয়া যায়।

আরও পড়ুন:পুজো শুরু ফ্লিপকার্টে, অফুরন্ত অফারে Asus Zenfone 5Z থেকে Samsung Galaxy S8

A2 এর মত প্রসেসরে আপোস করেনি শাওমি। স্ন্যাপড্রাগন ৮৪৫ এর সঙ্গে রয়েছে ঠান্ডা রাখার জন্য একটি তরল পদার্থ। যা দিয়ে কর্মক্ষমতা বেড়ে যাবে প্রসেসরের। ধারণ ক্ষমতার স্থায়িত্ব বেড়ে যাবে বলে দাবি কোম্পানির। আপাতত Pocophone F1এর যে ফিচার প্রকাশ্যে এসেছে সেই ফিচারই থাকবে লাল রঙের পোকোফোনে। সেই অনুযায়ী ফোনটিতে থাকবে ৫.৯৯ ইঞ্চির ডিসপ্লে। যার রেজোলিউশন হবে ২১৬০x ১০৮০ পিক্সেল। স্ক্রিনের রেশিও থাকবে ১৮: ৯ অ্যাসপেক্ট রেশিও।

আরও পড়ুন:অ্যামাজনে OnePlus 6T আগাম বুকিং করলেই হেডফোন ফ্রি

১২ মেগাপিক্সলের ক্যামেরা লেন্সে থাকবে ১.৪ µm পিক্সেল ও ডুয়াল পিক্সলের অটোফোকাস। ৫ মেগাপিক্সেলের সঙ্গে থাকবে ডেপথ সেন্সর। সেলফি জনপ্রিয়তার জন্য সামনে বরাদ্দ ২০ মেগাপিক্সেল। কোম্পানি জানিয়েছে সুপার পিক্সেল প্রযুক্তি থাকবে সামনের ক্যামেরায়। যার মধ্যে অতিরিক্ত ক্লিয়ারিটির জন্য ফোর পিক্সেলের কম্বাইন থাকবে ওই টেকনোলজিতে। ৪০০০ mAh ব্যাটারি ব্যাকআপ রয়েছে রয়েছে ফোনটিতে। সফ্টওয়্যারের জন্য, সর্বশেষ আপডেটেড কাস্টম রম, MIUI 10 দ্বারা চালিত হবে। এই মূহুর্তে ভারতে কত দাম হবে তা নিয়ে কোম্পানির তরফ থেকে কিছু জানানো হয়নি। বিশেষজ্ঞদের মতে, OnePlus 6 ও Honor 10-এর সঙ্গে টেক্কা দিতে সক্ষম হবে এই ফোন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Red color poco f1 specification feature price in india

Next Story
এবার আপনার হয়ে অঙ্ক কষে দেবে স্মার্টফোন, জেনে নিন কীভাবে ?ফোটোম্যাথ অ্যাপে সহজেই অঙ্ক কষতে পারবেন আপনিও।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com