বড় খবর

সাশ্রয়ী দামে রিচার্জ প্ল্যান নিয়ে এল জিও, লাগবে না ছয় পয়সা

বর্তমানে সবচেয়ে কম দামের প্ল্যান রয়েছে রিলায়েন্স জিওতে। প্ল্যানগুলিতে রয়েছে ফ্রি আইইউসি কলিং মিনিট অর্থাৎ “অফনেট মিনিট”।

mukesh ambani, মুকেশ আম্বানি
মুকেশ আম্বানি।

জিও সদ্য লঞ্চ করেছে ‘All-in-One’ প্ল্যান। একইসঙ্গে জিও ফোন ইউজারদের সুবিধার্থেও নিয়ে এসেছে এই প্ল্যান। ৭৫ টাকা থেকে শুরু জিও ফোনের All-in-One’প্ল্যান। সবচেয়ে বেশি দামের প্ল্যান ১৮৫ টাকার।সহজেই মনে রাখা যাবে এই প্ল্যান গুলির দাম। এমনটাই মনে করছে সংস্থা।

সংস্থার দাবি, বর্তমানে সবচেয়ে কম দামের প্ল্যান রয়েছে রিলায়েন্স জিওতে। প্ল্যানগুলিতে রয়েছে ফ্রি আইইউসি কলিং মিনিট অর্থাৎ “অফনেট মিনিট”। জিওফোন ব্যবহারকারীরা এই নতুন প্যাকগুলির মাধ্যমে আইইউসি টপ-আপ ছাড়াই নন-জিও ব্যবহারকারীদের কল করতে পারবেন।

all in one pack

আরও পড়ুন: ‘অল ইন ওয়ান’ প্ল্যান দিয়ে রিচার্জ করুন, দিতে হবে না ছয় পয়সা

জিওফোন ‘অল-ইন-ওয়ান’ পরিকল্পনাগুলি হল:

৭৫ টাকার প্ল্যান, যা সমস্ত জিও নম্বরে নিখরচায় কলিং, ৫০০ অফনেট মিনিট বা নন-জিও নম্বরগুলিতে কল এবং মোট ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। মেয়াদ ২৮ দিন। ১২৫ টাকার ‘অল-ইন-ওয়ান’ জিও থেকে জিওতে কল করতে পারবেন পাশাপাশি পেয়ে যাবেন ১৪ জিবি ডেটা। নন-জিও নম্বরে কল করার জন্য বরাদ্দ ৫০০ মিনিট। এক্ষেত্রেও মেয়াদ ২৮ দিন।

আরও পড়ুন: New All-in-One packs: খরচ বাড়ছে জিও’তে, জেনে নিন ভোডাফোন ও এয়ারটেলের ‘অল-ইন-ওয়ান’ প্ল্যান

১৫৫ টাকার প্ল্যানটিতে পেয়ে যাবেন ২৮ জিবি ডেটা এবং ৫০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করতে পারবেন। এক্ষেত্রেও মেয়াদ ২৮ দিন। জিওফোন ব্যবহারকারীদের জন্য সবচেয়ে ব্যয়বহুল ‘অল-ইন-ওয়ান’প্ল্যানের দাম পড়বে ১৮৫ টাকা। এতে মোট ৫৬ জিবি ডেটা পাওয়া যাবে। ফ্রি জিও থেকে জিও কলিং এবং নন-জিও নাম্বারে কল করার জন্য এই প্ল্যানেও বরাদ্দ ৫০০ মিনিট ফ্রি অন্তর্ভুক্ত রয়েছে। দৈনিক ডেটা সীমা ২ জিবি।

Web Title: Reliance jio announces all in one plans for jiophone starting at rs 75 and free calling to non jio numbersv

Next Story
চন্দ্রযান-২’র তোলা চাঁদের গর্তের রঙিন ছবি, নতুন করে খোঁজা হবে ল্যান্ডারকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com