ICICI ক্রেডিট কার্ড আর জিও সিমের যুগলবন্দীতে একাধিক অফার

সম্প্রতি রিলায়েন্স জিও ও ICICI ব্যাঙ্ক ব্যবসায়িক গাটছড়া বেধেছে। যারা ভাবছেন ICICI ক্রেডিট কার্ডতো আছে, কিন্তু জিও সিম নেই, তারা চটজলদি নিয়ে ফেলুন নতুন কানেকশন।

By: Kolkata  August 20, 2018, 12:43:11 PM

ফোনে রিলায়েন্স জিও সিম আর মানি ব্যাগে ICICI ক্রেডিট কার্ড? তাহলে সোনায় সোহাগা। কেন জানেন? কারণ আপনার জন্য রয়েছে বিনামূল্যের উপহার। দুমাসের ফ্রি সাবসক্রাইব করতে পারবেন। সম্প্রতি রিলায়েন্স জিও ও ICICI ব্যাঙ্ক ব্যবসায়িক গাটছড়া বেধেছে। যাঁরা ভাবছেন ICICI ক্রেডিট কার্ড তো আছে, কিন্তু জিও সিম নেই, তাঁরা চটজলদি নিয়ে ফেলুন নতুন কানেকশন। কারণ এরপরও অপেক্ষা করছে আরও বিস্তর অফার।

ইচ্ছুক গ্রাহক যাঁদের পোস্টপেইড কানেকশনের প্রয়োজন, তাঁরা MyJio অ্যাপের মাধ্যমে আবেদন করতে পারেন। অফার অনুযায়ী, জিও পোস্টপেইড সাবসাক্রাইবাররা পর পর সাতটা বিলের ডিসকাউন্ট। যে পরিমাণ বিল হবে এবং কর দেবে, তার সমপরিমাণ অবধি ক্যাশব্যাক পাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা। আপাতত এই অফারের বৈধতা থাকবে ১২ মাস। অর্থাৎ গোটা একবছর ধরে ক্যাশব্যাক পাবেন আপনি।

MySmartPrice অনুযায়ী জিও পোস্টপেইড সাসক্রাইবরা টানা ৬ মাস ICICI ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল দেওয়ার পর, সপ্তম মাসে বিলের সম পরিমাণ টাকাই ছাড় পাওয়া যাবে। ব্যবহারকারীরা একেবারে ১২ মাসে বিল পরিশোধ করতে পারেন। ১২ মাসের সমপরিমাণ টাকা ক্যাশব্যাক হিসাবে জিও এবং ICICI ফেরত দেবে আপনার ক্রেডিট কার্ডের অ্যাকাউন্টে। উল্লেখ্য, ব্যবহারকারীদের মনে রাখা উচিত যে আইসিআইসিআই ব্যাংকের জিও পোস্টপেইড অফারের জন্য নথিভুক্ত করার সময় ক্রেডিট কার্ড দিয়ে “অটো পে” সাইন আপ করতে হবে।

আরও পড়ুন: কেন আবারও প্লে-স্টোর থেকে তুলে নেওয়া হল পতঞ্জলির মেসেজিং অ্যাপ কিমভো?

এটি করার জন্য, তাদের MyJio অ্যাপ্লিকেশন খুলে “JioPay” বিকল্পটি নির্বাচন করতে হবে। ওখানেই জানতে চাওয়া হবে পেমেন্টের খুঁটিনাটি। প্রথমে “JioAutoPay” তারপর ক্রেডিট কার্ডের পেমেন্ট অপশনে ক্লিক করতে হবে। তারপরই স্বয়ংক্রিয়ভাবে AutoPay সফল হয়েছে নিশ্চিত করবে। জিও পোস্টপেইড প্ল্যান শুরু হবে ১৯৯ টাকা থেকে। এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে ৪জি স্পিডে ২৫ জিবি ডেটা এবং প্রত্যেকদিনের ১০০ টি ফ্রি এসএমএস।

১৫ আগস্ট JioPhone 2 এর জন্য টেলিকম সম্প্রতি লঞ্চ করেছে দ্বিতীয় ফোরজি ফিচার। আগামী ৩০ আগস্ট ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Jio Phone 2। ওইদিন বেলা ১২ টা থেকে শুরু হবে সেল। ভারতীয় বাজারে যার দাম ২,৯৯৯টাকা।২.৪-ইঞ্চির QWVGA ডিসপ্লে রয়েছে জিও ফোন টুয়ের মধ্যে। মাল্টিমিডিয়া ফিচার রয়েছে ফোনটির মধ্যে। KAI অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলা এই ফোনে থাকবে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে।

জিওফোন ২-এ থাকবে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা সেন্সর। জিওফোন ২-তে 2,000mAh ব্যাটারি থাকছে। থাকছে VoLTE, VoWiFi, NFC, জিপিএস, ব্লুটুথ, এবং এফএম রেডিও। এই ফোন সাপোর্ট করবে LTE Cat4 DL: 150Mbps/UL: 50Mbps, and LTE Band 2,5,40, 2G Band 900/1800-কে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio offers free two months postpaid service with icici credit card

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X