অবশেষে রিলায়েন্স জিওকে হারিয়ে দিল ভোডাফোন এয়ারটেল

জিও তে রিচার্জ করলেই যে আপনি লাভবান হচ্ছেন এমনটা নয়। জিও'র ১৯৯ টাকার পোস্ট পেইড রিচার্জে লাভবান হবেন না আপনি।

By: Kolkata  Updated: August 10, 2019, 12:14:28 PM

ইঁদুর দৌড়ে পিছিয়ে গেল রিলায়েন্স জিও। গত দু বছর ধরে টেলিকম জগতে বিপুল পরিবর্তন নিয়ে এসেছে মুকেশ আম্বানি। গ্রাহকদের একের পর এক সুবিধা দিয়ে মন জয় করে নিয়েছিল জিও। রিচার্জ না করেই একাধিক সুবিধা পাওয়া যাচ্ছিল রিয়ায়েন্সের টেলিকম পরিষেবায়। যার সঙ্গে তাল মেলাতে পারেনি দেশের অন্যান্য টেলিকম সংস্থা। কিন্তু সেই দিন কি ফুরিয়ে যেতে শুরু করল ?

বর্তমানে রিচার্জ সংক্রান্ত প্রতিযোগীতায় রিলায়েন্স জিওকে ছুঁয়ে ফেলেছে এয়ারটেল ও ভোডাফোন। ১৯৯ টাকার পোস্টপেইড রিচার্জে জিও যে সুযোগ সুবিধা দিয়ে থাকে তার চেয়ে ঢের বেশি সুবিধা দেয় এয়ারটেল। সুতরাং, জিও তে রিচার্জ করলেই যে আপনি লাভবান হচ্ছেন এমনটা নয়। জিও’র ১৯৯ টাকার পোস্ট পেইড রিচার্জে লাভবান হবেন না আপনি। কারণ এই মূল্যে জিও আপনাকে দেবে শুধুমাত্র ২৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা, আনলিমিটেড কলিং, ১০০ টি এসএমএস ও জিওর নিজস্ব অ্যাপ ব্যবহারের সুবিধা। আপনার অজান্তে ২৫ জিবি শেষ হয়ে গেলে প্রতি জিবিতে খরচ হবে ২০ টাকা।

আরও পড়ুন:পৃথিবীর কান ঘেঁষে বেরিয়ে যাবে বিশালাকার গ্রহাণু!

আরও পড়ুন:মঙ্গলগ্রহের মাটিতে লেখা থাকবে আপনার নাম, জানুন কীভাবে

কিন্তু এয়ারটেল ১৯৯ টাকায় দিয়ে থাকে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ। ভোডাফোনও একই মূল্যের রেড পোস্টপেইডের সঙ্গে দিচ্ছে অ্যামাজন প্রাইম দেখার সুযোগ। পাশাপাশি ২৮ দিনের জন্য প্রত্যেকদিন পাওয়া যায় ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, ও ১০০ টি এসএমএসের সুবিধা। সুতরাং জিও পিছনে ফেলে এগিয়ে গেল এয়ারটেল, ভোডাফোন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio postpaid plan of rs 199 falling short as compared to postpaid offerings from other telcos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং