ভারতে গাড়ির বাজারে মধ্যবিত্তের জন্য ‘সেডান’ আনছে রেনল্ট

বাজারে রেনল্ট সেডান আনলে, বাজার চলতি Honda Amaze, Ford Aspire,Hyundai Xcent, Tata Tigor, এবং VW Ameo, The Toyota Etios এর সঙ্গে প্রতিদন্ধীতা করবে এই গাড়ি।

By: Kolkata  Updated: October 30, 2019, 12:11:52 PM

মারুতি সুজুকির ডিজায়ার’কে টক্কর দিতে সেডান আনছে রেনল্ট। বিগত বেশ কিছু বছর ধরে গাড়ি প্রেমীদের পছন্দের তালিকায় ছিল মারুতি সুজুকি ডিজায়ার। এই গাড়ির জনপ্রিয়তাকে কাজে লাগাতে নতুন ভাবে ভারতের গাড়ি বাজারে আসছে রেনল্ট কোম্পানির সেডান। এটি সাধ্যের দামে, সাবকমপ্যাক্ট মডেল হবে বলে জানা গেছে। ২০২১ সালের মধ্যেই শো রুমে চলে আসবে রেনল্ট’র নতুন গাড়ি।

সেডানের এই sub-4 metre সেগমেন্টে একাধিক কোম্পানির গাড়ি রয়েছে। এই সেগমেন্টে এক চেটিয়া বাজার করছে মারুতি সুজুকি ডিজায়ার। বাজারে রেনল্ট সেডান আনলে, বাজার চলতি Honda Amaze, Ford Aspire,Hyundai Xcent, Tata Tigor, এবং VW Ameo, The Toyota Etios এর সঙ্গে প্রতিদন্ধীতা করবে এই গাড়ি।

আরও পড়ুন: সেলফ ড্রাইভ কার সার্ভিস এবার ওলা’তে

এর আগে ভারতে রেনল্টের কমপ্যাক্ট সেডান বলতে ছিল Dacia Logan। এই বিভাগটির গুরুত্ব কেবল পারিবারিক ক্রেতাদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। মনে করা হচ্ছে, উবের ও ওলা সংস্থাই হবে মূল ক্রেতা।

আরও পড়ুন: ফিরছে নস্টালজিয়ায় মোড়া বাজাজের ‘চেতক’

সাব কমপ্যাক্ট সেডানের দাম সাবকম্প্যাক্ট এসইউভি গাড়ির থেকে প্রায় লাখ টাকা কম। কিন্তু এসইউভিগুলি যা জনপ্রিয়তা রয়েছে সেই বাজর ধরা রেনল্টের পক্ষে সহজ হবে না বলে মনে করছেন ওয়াকিবহলরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Renault is looking at developing yet another volumes driver for india in the form of a subcompact sedan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X