বড় খবর

স্যামসং বাজারে আনল নতুন পকেট-ফ্রেন্ডলি স্মার্টফোন গ্যালাক্সি  j2, জেনে নিন ফিচার

৮১৯০ টাকার স্যামসং গ্যালাক্সি  j2 ফোনটি কিনলে ২৭৫০ টাকা অবধি পাওয়া যাবে ক্যাশব্যাক অফার। সাশ্রয়ী দামের এই ফোনটিতে রয়েছে অসংখ্য নতুন ফিচারও।

SAMSUNG GALAXY J2 2018
স্যামসং লঞ্চ করল স্যামসং গ্যালাক্সি  j2 ২০১৮

স্যামসং বাজারে আনল তাঁদের নতুন সাশ্রয়ী স্মার্টফোন গ্যালাক্সি j2। কোম্পানি সূত্রে খবর স্যামসংএর  এই j সিরিজের ফোনগুলি সাধ্যের দামে হওয়ার কারণে বিপুল বিক্রি হয়েছিল। ৮১৯০ টাকা দামের এই ফোনটি  স্যামসং মল এবং সমস্ত উল্লেখযোগ্য অনলাইন ই-কমার্স ষ্টোরে পাওয়া যাচ্ছে ।

আরও পড়ুন :রিলায়েন্স জিওকে টেক্কা দিতে এবার এয়ারটেল নিয়ে এল নতুন কমদামের রিচার্জ

স্যামসং গ্যালাক্সি  j2 ফোনটির নতুন ২০১৮ সালের ভার্সনটিতে পাওয়া যাবে ৫ ইঞ্চি, ১৪৪০ x ২৫৬০ রেজোলিউশনের  AMOLED ডিসপ্লে । কোয়ালকাম স্ন্যাপ ড্রাগন কোয়াডকোর প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।  মূল ক্যামেরায় ৮ এবং সেলফি ক্যামেরায় ৫ মেগাপিক্সেলের লেন্স আছে ফোনটিতে। ২৬০০ এমএইচের ব্যাটারি ও থাকবে পাওয়া যাবে ফোনে।  স্যামসং গ্যালাক্সি  j2 ফোনটিতে ফোর জি VoLTE পরিষেবা ব্যবহার করা যাবে এবং এটি গুগলের অ্যান্ড্রয়েড মোবাইল অপারেটিং সিস্টেমের লেটেস্ট ভার্সনে চলে।

আরও পড়ুন :জিও অ্যাপ ছাড়াই কিভাবে জানবেন আপনার বর্তমান ডেটা ব্যালেন্স

ফোনটির দাম ও ফিচার দেখে আন্দাজ করা যায় এটিকে বাজার চলতি শাওমির রেডমি ফাইভ, মোটো ই ফোর প্লাস এবং নোকিয়া থ্রি ফোনগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামতে হবে। সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গেছে বর্তমানে স্মার্টফোন দুনিয়ায় দ্বিতীয় স্থানে রয়েছে স্যামসং কোম্পানি।

কিছুদিন আগে রিলায়েন্স জিও’র নতুন ফোনের জন্য ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে গ্যালাক্সি j2তে ও। অর্থাৎ গ্যালাক্সি  j2 ফোনটি কিনলে জিও পরিষেবা আপনাকে ২৭৫০ টাকা অবধি ক্যাশব্যাক দেবে। এরপর ২৯৯ টাকা ও ১৯৮ টাকার রিচার্জ করলে  ফোর জি স্পিডে ১০ জিবি ডেটা ও দেবে। পর পর দশ বার রিচার্জেও মিলবে এই একই অফার। তার জন্য  অবশ্য আপনাকে মাই জিও অ্যাপে অ্যাকাউন্ট থেকেই রিচার্জ করতে হবে।

আরও পড়ুন :রিলায়েন্স জিও ক্রিকেট প্যাক, মুম্বাইতে বাড়ি, নগদ কোটি টাকা, শুধু মোবাইল গেমেই

Web Title: Samsung galaxy j2 2018 price in india specifications features6712

Next Story
হোয়াটসঅ্যাপে খুব শীঘ্রই আসতে চলেছে কনফারেন্স ভিডিও কলের সুবিধাwhatsapp_groupcall_11
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com