বড় খবর


রিলায়েন্স জিওকে টেক্কা দিতে এবার এয়ারটেল নিয়ে এল নতুন কমদামের রিচার্জ

তবে নতুন এই এয়ারটেল প্ল্যানটির সাথে আনলিমিটেড কলিং ডেটা বা এসএমএসের সুবিধাগুলি পাবেন না। 

airtel-vs-jio-75911
হাড্ডা হাড্ডি লড়াইয়ে জিও এবং এয়ারটেল।

রিলায়েন্স জিওর বাড়তে থাকা জনপ্রিয়তাকে টেক্কা দিতে এবার এয়াটেল লঞ্চ করল একটি নতুন প্ল্যান। উল্লেখ্য, কিছুদিন আগেই রিলায়েন্স জিও এনেছে ৫২ টাকার একটি নতুন প্ল্যান। এয়ারটেলের এই নতুন প্ল্যানটির দাম হবে মাত্র ৪৯ টাকা যার বিনিময়ে আপনি পাবেন মোট তিন জিবি ডেটা, যা ব্যবহার করতে হবে একদিনে। তবে এর সাথে আনলিমিটেড কলিং ডেটা বা এসএমএসের সুবিধাগুলি পাবেন না।

পাশাপাশি রিলায়েন্স জিও’র ৪৯ টাকার প্রি পেইড রিচার্জে পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা, এবং সময়সীমা দেওয়া হবে তিনদিনের। অর্থাৎ তিনদিনের মধ্যে সেষ করে ফেলতে হবে এই পরিমাণ ডেটা। জিও’র এই রিচার্জের সঙ্গে পাওয়া যাবে  আনলিমিটেড ফ্রি কলিং সহ ৭০ টি এসএমএসও। এছাড়া উপরি পাওনা হিসেবে রয়েছে জিও অ্যাপে সাবসক্রিপশনের সুবিধা। রিলায়েন্স জিও’র একটি ৪৯ টাকার রিচার্জ প্যাকও রয়েছে। তবে তা এয়ারটেলের প্ল্যানটির থেকে সম্পুর্ণরুপে আলাদা। এই প্ল্যানে পাওয়া যায় ১ জিবি ডেটা সমেত আনলিমিটেড কলিংয়ের সুবিধা, পাশাপাশি ৫০ টি এসএমএস ও।

jio 49 rechrg
দেখে নিন কি কি সুবিধা পাবেন জিও’র ৪৯ রিচার্জে।

আরও পড়ুন : আইপিএল টুর্নামেন্ট চলাকালীন বিভিন্ন টেলিকম পরিষেবায় মিলবে দুর্দান্ত অফার

নতুন এই প্ল্যানটি ছাড়াও এয়ারটেল তাঁদের ‘মেরা পেহলা স্মার্টফোন’ নামের একটি প্ল্যানে নতুন ফোর জি গ্রাহকদের ৩০ জিবি ডেটা দিচ্ছেন। এই প্ল্যানের আওতায় আসতে হলে যেকোন টু জি অথবা থ্রি জি গ্রাহকদের একটি ফোরজি স্মার্টফোন কিনতে হবে।

প্রিপেড প্ল্যানে আপনাকে মোট ৩০ দিনের মধ্যে রোজ এক জিবি হিসাবে শেষ করে ফেলতে হবে এই পরিমাণ ডেটা। আর আপনি পোষ্টপেইড গ্রাহক হলে ব্যবহার করতে হবে একটি বিল সাইকেলের মধ্যে।

 

airtel rechrge 49
৩ জিবি ডেটা পাবেন ৪৯ রিচার্জে

আরও পড়ুন : এয়ারটেল : জেনে নিন কেমনভাবে বিনামূল্যে মিলবে ৩০ জিবি ডেটা

আইপিএল মরশুম শুরু হওয়ার আগে থেকেই রিলায়েন্স জিও, এয়ারটেল সমেত প্রত্যেকটি টেলিকম সংস্থা অতিরিক্ত ডেটা দেওয়ার প্রতিযোগিতায় নেমেছিল। এয়ারটেল এবং জিওর গ্রাহকেরা হটস্টারের মাধ্যমে বিনামূল্যে ভিভো আইপিএল ২০১৮ দেখতে পাবেন। এজন্য এয়ারটেল ব্যবহারকারীদের এয়ারটেল টিভির একটি নতুন ভার্সন ডাউনলোড করতে হবে। রিলায়েন্স জিও গ্রাহকদের ক্ষেত্রে এজন্য কিনতে হবে ২৫১ টাকার ক্রিকেট গোল্ড পাস। মোট ৫১ দিনের বৈধতা স্মেত এই প্যাকটি প্রতিদিন ২ জিবি অর্থাৎ মোট ১০২ জিবি ডেটা দেবে।

Web Title: Airtel reliance jio offer plan 49 recharge other offer ipl cricket plan

Next Story
OPPO F7 মোবাইল রিভিউ: নতুন ‘সেলফি এক্সপার্ট’ কতখানি ভাল?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com