১ জিবি র‌্যামে দিব্য চলবে স্যামসাংয়ের এই নতুন ফোন

বড় ডিসপ্লে পাশাপাশি একটি বড় ব্যাটারি এবং মনমত স্টোরেজের ব্যবস্থা রয়েছে। ফোনটি Android oreo (Go Edition) মাধ্যমে চালিত হবে।

By: New Delhi  November 10, 2018, 6:14:03 PM

ফের বাজারে স্যামসাংয়ের Android Go স্মার্টফোন, Samsung Galaxy J4 Core। ফোনটি কোম্পানির ওয়েবসাইট মাধ্যমে প্রকাশ্য নিয়ে এসেছে। Galaxy J4 Core স্যামসাং এর দ্বিতীয় অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন, Galaxy J2 Core অ্যান্ড্রয়েড গো এর প্রথম ফোন। যা এই বছরের আগস্ট মাসেই লঞ্চ হয়েছিল। নতুন ফোনটিতে ঝকঝকে রেজোলিউশন, বড় ডিসপ্লে পাশাপাশি একটি বড় ব্যাটারি এবং মনমত স্টোরেজের ব্যবস্থা রয়েছে। ফোনটি Android oreo(Go Edition) মাধ্যমে চালিত হবে।

Samsung Galaxy J4 Core Android Go ফোনটিতে থাকবে ৬ ইঞ্চি এইচডি + টিএফটি ডিসপ্লে যার রেজোলিউশন ৭২০ × ১৪৮০ পিক্সেল। এর তুলনায় Galaxy J2 Core থাকবে ৯৬০ × ৫৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৫ ইঞ্চির কিউএইচডি, টিএফটি ডিসপ্লে। Samsung Galaxy J4 Core রিয়ার ক্যামেরায় f / 2.2 অ্যাপারচারের সঙ্গে ৮ এমপি ও f / 2.2 অ্যাপারচার সহ ৫ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন:মার্কিন ডলারের তুলনায় টাকার পতনে দাম বাড়ল স্মার্টফোনের

Samsung Galaxy J4 Core অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (Go Edition) চালিত হবে। ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে উন্নত মানের হার্ডওয়্যারের জন্য অপ্টিমাইজ হওয়া অ্যাপ্লিকেশন থাকবে ডিভাইসটিতে। এই ফোনটিতে Assistant Go, Files Go, Gboard, Gmail Go, Google Go, Maps Go, YouTube Go,কম সাইজের অ্যাপ চলবে ফলে ডেটা খরচও কম হবে বলে দাবি অ্যান্ড্রয়েড সংস্থার। উল্লেখ্য, গুগলের অ্যান্ড্রয়েড গত বছরের মে মাসে লঞ্চ হয়েছিল। যা ৫২ এমবি থেকে ১ জিবি র‌্যামেও দিব্য হ্যাঙ্গ না করেও ফোনটি চলবে বলে দাবি করেছিল।

Samsung Galaxy J4 Core ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ, ৫১২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। ৩,৩০০ এমএইচ ব্যাটারি ব্যাক আপ থাকবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung galaxy j4 core android go phone launched price specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং