বড় খবর

গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করল Samsung

Samsung Galaxy M21 2021 Edition launched: জেনে নিন এর আকর্ষণীয় ফিচার্স ও দাম সম্পর্কে।

Samsung Smartphone, Samsung new smartphone, Galaxy M21 launched, tech news, bangla news, bengali news, bangla news today, bengali news today
Samsung ভারতে লঞ্চ করল তাদের গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্ট ফোন। Galaxy M21 2021।

Samsung ভারতে লঞ্চ করল তাদের গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্ট ফোন। Galaxy M21 2021। এটিই এই সংস্থার লেটেস্ট বাজেটের স্মার্টফোন। ফোনটিতে রয়েছে ট্রিপল-রিয়ার ক্যামেরা(triple-rear cameras) এবং ৬০০০ এমএএইচ(6,000mAh) ব্যাটারি। নতুন এই ফোনটি রেডমি নোট ১০(Redmi Note 10) এবং রিয়েলমি নাজারো ৩০ (Realme nazaro 30) এর মতো ফোনের সঙ্গে প্রতিযোগিতায় নিজেকে কিছুটা এগিয়ে রেখেছে। মডেলটি বর্তমান গ্যালাক্সি এম ২১ (Galaxy M-21) এর তুলনায় ছোট এবং আপগ্রেডেড মডেল।

Samsung Galaxy M21 2021 Edition-টির 4GB/64GB ফোনটির দাম ১২,৪৯৯ টাকা এবং 6GB/128GB সেটটির দাম ১৪,৪৯৯ টাকা। এটি আর্টিক ব্লু এবং চারকোল ব্ল্যাক এই দুটি রঙে বাজারে পাওয়া যাবে। ওয়াটারড্রপ নচ ডিসপ্লে-সহ এই ফোনটি আসাধরন লুক এবং স্মার্ট স্টাইল ক্রেতাদের নজর কাড়বে বলে সংস্থার আশা। ডিভাইসটি অ্যামাজন প্রাইম অফারে ২৬ জুলাই থেকে পাওয়া যাবে বলে খবর। এছাড়াও Samsung অফিসিয়াল ওয়েবসাইট এবং অফলাইন ক্রয়েরও সুবিধা থাকছে। এইচডিএফসি কার্ডের গ্রাহকরা অ্যামাজন প্রাইম অফারে ফোনটি ক্রয়ের ওপর পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ের সুবিধা।

আরও পড়ুন Pegasus-এর হানা! কতটা নিরাপদ আপনার সাধের আইফোন?

Samsung Galaxy M21 2021 ফোনটিতে ৬.৫ ইঞ্চি (6.5 inch) FHD সঙ্গে AMOLED ডিসপ্লে থাকছে। ফোনটিতে স্যামসাং এক্সিনোস ৯৬১১ (Samsung Exynos 9611) চিপসেট প্রসেসর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে। ৪৮ এমপি স্যামসাং জিএম ২ প্রাইমারী সেন্সর (48 MP Samsung GM2 main camera), ৮ এমপি আল্ট্রাওয়াইড ক্যামেরা (8 MP ultrawide camera), এবং ৫ এমপি ডেপথ সেন্সর (5 MP depth sensor) থাকছে Galaxy M21 2021 এডিশনের এই ফোনটিতে। ভিডিও কলের জন্য থাকছে ২০এমপি(20MP) ফ্রন্ট ক্যামেরা।

অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে, ইউএসবি-সি পোর্ট এবং একটি 3.5 মিমি হেডফোন পোর্ট (USB-C port, and a 3.5mm headphone port)। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও (fingerprint sensor)রয়েছে।১৮ ওয়াট (18W) ফাস্ট চার্জিং সুবিধার সঙ্গে ফোনটির ব্যাটারি ৬০০০ এমএএইচ (6000 mah)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsung galaxy m21 2021 edition launched check price features

Next Story
Pegasus-এর হানা! কতটা নিরাপদ আপনার সাধের আইফোন?Phones of 2 Ministers 3 Opp leaders among many targeted for spyware pegasus surveillance
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com