টুইটার হ্যান্ডেলে ফাঁস আসন্ন স্যামসাং ফোনের ছবি

ইনফিনিটি 'ও' ডিসপ্লে সঙ্গে ক্যামেরার সেন্সার থাকবে। Galaxy S10 Lite, Galaxy S10 ফোনটিতে একটি ক্যামেরা থাকবে। ছবি অনুসারে Galaxy S10+ ফোনটিতে দুটি ক্যামেরা থাকতে পারে বলে আন্দাজ করা হচ্ছে।

By: New Delhi  Dec 8, 2018, 9:19:47 PM

ধামকা তিন তিনটি ফোন নিয়ে হাজির হবে স্যামসাং। আগামী বছরে বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে সেগুলি উন্মোচন করা হবে বলে জানা গেছে কোম্পানি সূত্রে। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয় গেল ফোনের নাম সহ মডেল, স্ক্রিনের সাইজ, ও মডেল নম্বর।

ইভান ব্লাস নামের এক ব্যক্তি ছবি সহ স্পেসিফিকেশন প্রকাশ্যে নিয়ে এসেছেন। টুইটার হ্যান্ডেলে ফাঁস করার পর রীতিমত গ্যাজেট ওয়ার্ল্ডে শিরোনাম আঁকড়ে ধরেছে স্যামসাং। ফোনের কেস তৈরির জন্য মূলত এই পোস্ট বলেই দাবি তাঁর।

স্যামসাং Galaxy S10 Lite এর সবচেয়ে ছোট ৫.৮ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। সূত্রের খবর, ফোনটির কোড নাম ‘ও’ এবং মডেল নম্বর SM-G970F। পাশাপাশি অন্যান্য ফোনগুলির একটি ৬.১ ও অন্যটিতে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে থাকবে। সম্ভবত ফোনগুলির কোড নাম হবে বিয়ন্ড ওয়ান ও টু। একইসঙ্গে মডেল নম্বর SM-G973F, SM-G975F।

আরও পড়ুন: আসন্ন শাওমির ফোনে থাকবে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা

ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে সঙ্গে ক্যামেরার সেন্সার থাকবে। Galaxy S10 Lite, Galaxy S10 ফোনটিতে একটি ক্যামেরা থাকবে। ছবি অনুসারে, Galaxy S10+ ফোনটিতে দুটি ক্যামেরা থাকতে পারে বলে আন্দাজ করা হচ্ছে।

স্যামসাং Galaxy S10+ ৯০ শতাংশই স্ক্রিন। তবে ইতিমধ্যে গুজব রটেছে যে ১ টিবি অভ্যন্তরীণ স্টোরেজে পাওয়া যাবে। ভারতে স্যামসাংয়ের ফোন সাধারণত Exynos 9820 প্রসেসরে চলত। তবে ফাইফ জি চালাতে স্যামসাংয়ের আসন্ন ফোনে কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ২০১৯ সালে ভারতে রমরমিয়ে চলবে ফাইভ জি নেটওয়ার্ক পরিষেবা। কাজেই কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের অধিকাংশ ফোন বাজারে আসতে চলেছে।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Samsung Galaxy S10, S10 Lite, S10 Plus Infinity O display, screen sizes leaked: টুইটার হ্যান্ডেলে ফাঁস আসন্ন স্যামসাং ফোনের ছবি

Advertisement