scorecardresearch

বড় খবর

Oppo Enco Buds true wireless stereo: জেনে নিন আকর্ষণীয় ফিচার্স ও দাম সম্পর্কে

এই মডেলে থাকছে AI বেসড নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা।

Oppo Enco Buds true wireless stereo
এই মডেলে থাকছে AI বেসড নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা

Oppo ভারতে তার নতুন Enco Buds true wireless stereo (TWS) লঞ্চ করেছে। নতুন এই ইয়ারফোনগুলি চার্জিং কেসের সঙ্গে ব্যবহার করলে ইউজাররা ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইমিং পাবেন বলে দাবি করেছে সংস্থা। IP54 সার্টিফাইয়েড নতুন এই ইয়ারফোন আপনাকে দেবে জল এবং ধুলো-বালি থেকে বিশেষ সুরক্ষা। সেই সঙ্গে উন্নত কানেক্টটিভিটির জন্য আপনি এই মডেলে পাবেন Bluetooth 5.2। Oppo Enco Buds TWS ইয়ারফোন ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের বৃহত্তম ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্টের মাধ্যমে ক্রেতারা কিনতে পারবেন। Oppo Enco Buds TWS earbuds সম্পর্কে বিস্তারির জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Oppo Enco Buds: ফিচার এবং স্পেসিফিকেশন

Oppo Enco Buds ইয়ারফোনে থাকছে ৮মিমি ডায়নামিক ড্রাইভার। ইয়ারবাডসটিতে রয়েছে AAC এবং SBC অডিও কোড। গান শোনার ক্ষেত্রে আপনি পাবেন ৬ ঘন্টা পর্যন্ত প্লেব্যাকের সুবিধা। TWS এই ইয়ারফোনে রয়েছে 400mAh ব্যাটারি। চার্জিং কেস সমেত ব্যবহার করলে আপনি পাবেন ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইমিং। এই মডেলে থাকছে AI বেসড নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা। ডিভাইসটিতে থাকছে একটি লো-লেটেন্সি গেম মোড।

আরও পড়ুন ২০২১ সালের নজরকাড়া কিছু Blutooth Speaker, রইল ১০ হাজার টাকার মধ্যে সুলুকসন্ধান

কথা বলার সময় ইউজাররা বাইরের অবাঞ্ছিত শব্দ নিয়ন্ত্রণ করতে পারবেন নতুন এই Enco Buds true wireless stereo মডেলে। চার্জিং কেস সমেত ইয়ারবাডস গুলির ওজন ৪৫ গ্রাম। এবং কেস ছাড়া ইয়ারবাডগুলির প্রতিটির ওজন ৪ গ্রাম।

Oppo Enco Buds: দাম

Oppo Enco Buds TWS ইয়ারফোনগুলি ফ্লিপকার্টে ১৪ সেপ্টেম্বর থেকে লঞ্চ অফার উপলক্ষে ক্রেতারা পাবেন মাত্র ১৭৯৯ টাকার আকর্ষণীয় মূল্যে। তারপর থেকে ক্রেতারা এটি পাবেন ১৯৯৯ টাকায়। সাদা রঙের একটি ভ্যারিয়েন্টেই লঞ্চ হয়েছে নতুন এই ইয়ারবাডস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technologu oppo new earbuds launched in india