বড় খবর

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল, ফ্লিপকার্ট বিগ সেভিং ডে, সেরা অফারগুলি দেখে নিন!

সেরা টেক অফারগুলিতে একবার চোখ বুলিয়ে নেওয়া যাক!

স্বাধীনতা দিবসের প্রাক্কালে অ্যামাজন এবং ফ্লিপকার্ট দিচ্ছে কেনাকাটায় বিরাট ছাড়

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল এখানে এবং ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেস অফার এখন চলছে, এই দুটি ই-কমার্স জয়েন্ট স্মার্টফোন, অডিও ডিভাইস, টিভি এবং আরও অনেক জিনিস ক্রয়ের ওপর দিচ্ছে আকর্ষণীয় অফার। এখানে পাঁচটি ডিল বা অফার  রয়েছে আপনার জন্য যা অফার শেষ হয়ে যাওয়ার আগে আপনাকে বিশদে জানতে হবে অফারগুলি সম্পর্কে।

Apple iPhone SE 2020

Apple iphone SE 2020 মডেলটি বর্তমানে ফ্লিপকার্টে তার বেস ৬৪ জিবি ভেরিয়েন্ট ৩২,৯৯৯ টাকার অফার প্রাইজে আপনি পেতে পারেন। এছাড়াও ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ৩৪,৯৯৯ টাকায়ও পেতে পারেন। iPhone SE হল সবচেয়ে সাশ্রয়ী মূল্যের আইফোন যা আপনি এখনই কিনতে পারেন এবং এটি একটি কমপ্যাক্ট স্মার্টফোন। ওয়্যারলেস চার্জিং এবং ওয়াটার-রেজিস্ট্যান্ট ক্ষমতা সহ অ্যাপেলের এই স্মার্টফোন আপনি পেয়ে যান অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল এখানে এবং ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেস অফারে।

Samsung Galaxy Note 20

Samsung Galaxy Note 20 মডেলের ফোনটি অনেক আগের ফ্ল্যাগশিপ ফোন মনে হলেও, আজও এটি সবচেয়ে শক্তিশালী এবং ফিচার-প্যাকড স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। অ্যামাজন অফারে এই স্মার্টফোনটি বর্তমানে মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন উভয় রঙেই পাওয়া যাচ্ছে। ৮জিবি এবং ২৫৬ জিবি ভেরিয়েন্টের এই মডেলের দাম ৫৪,৯৯৯ টাকা। গ্যালাক্সি নোট ২০ -এ স্টাইলাস সাপোর্ট, ওয়্যারলেস চার্জিং এবং আরও অনেক কিছু সহ একটি সুবিশাল স্ক্রিন রয়েছে।

আরও পড়ুন Samsung Galaxy অ্যানপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে আগামী সপ্তাহে

Apple Airpods Pro

Apple Airpods Pro হল অ্যাপলের সবচেয়ে আপডেট ফ্ল্যাগশিপ ওয়্যারলেস ইয়ারবাড। এবং বর্তমানে অফার উপলক্ষে অ্যামাজন এবং ফ্লিপকার্ট-এ  ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ইয়ারবাডস। Airpods Pro তে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলশন সিস্টেম। ওয়্যারলেস চার্জিং এবং সিলিকন টিপস রয়েছে অত্যাধুনিক এই ইয়ারবাডসে।

Amazon Echo Show 5, Echo Show 8

অ্যামাজনের Echo Show স্মার্ট স্পিকার সিরিজেও রয়েছে অফার উপলক্ষে বড় ছাড়। Amazon Echo Show 5, ৪,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এবং Echo Show 8-এর দাম 7,999 টাকা। স্মার্ট স্পিকার সিরিজে রয়েছে একটি ডিসপ্লে এবং হ্যান্ডস-ফ্রি মিউজিক কন্ট্রোল। এটির ইনবিল্ট ক্যামেরা সিসিটিভির কাজ করে এবং এর সাহায্যে আপনি সহজেই আপনার বাড়ি মনিটরিং করতে পারেন।

Nintendo Switch Lite

Nintendo Switch Light হল সবচেয়ে সাশ্রয়ী মূল্যের সুইচ কনসোল যা আপনি কিনতে পারেন, অ্যামাজন অফারে। আপনি সুইচ লাইট হলুদ এবং কোরাল কনসোলগুলি মাত্র ১৮,৪৯৯ টাকায় কিনতে পারেন। গ্রে কনসোলের দাম একটু বেশি, ২১,৪৯০টাকা। সুইচ লাইট কনসোলটি আপনাকে সমস্ত গেমস সুইচ স্টোর খেলতে দেয় যাতে রয়েছে হ্যান্ড-হোল্ড মোড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology amazon and flipkart best five deals on smartphones

Next Story
জেনে রাখুন Telegram-এর সাতটি ফিচার, করে তুলুন ইউজার ফ্রেন্ডলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com