scorecardresearch

Samsung Galaxy অ্যানপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে আগামী সপ্তাহে

Galaxy Z Flip 2 এবং Galaxy Z Flip 3 দুটি ফ্ল্যাগশিপ ফোল্ড সিরিজ স্মার্টফোন লঞ্চ হতে পারে বলে আশা!

২০ অক্টোবর নতুন আনপ্যাকড পার্ট ২ ইভেন্টে ঘোষণা করেছে Samsung

Samsung Galaxy তাদের বিশেষ আনপ্যাকেড ইভেন্ট হোস্ট করতে চলেছে আগামী ১১ আগস্ট। এই ইভেন্টে Galaxy Z Flip 2 এবং Galaxy Z Flip 3 দুটি ফ্ল্যাগশিপ ফোল্ড সিরিজ স্মার্টফোন লঞ্চ হতে পারে বলে আশা করা হচ্ছে। একই সঙ্গে এই ইভেন্টে লঞ্চ হতে পারে,  Galaxy Watch 4। Google এবং Samsung এর নতুন অপারেটিং সিস্টেম থাকবে Galaxy Watch 4 মডেলে। একটি ওয়ারলেস ইয়ারবাডসও এই ইভেন্টে লঞ্চ করা হতে পারে ধারণা করা হচ্ছে।

Samsung India ইউজারদের জন্য Samsung নিয়ে এসেছে ২০০০ টাকার বিশেষ প্রি-বুকিং ডিল। এই ডিল শুধুমাত্র Samsung- এর fold সিরিজ ফোনের উপর উপলব্ধ থাকছে। ডেলিভারির সময় মূল দামের থেকে এই ২০০০ টাকার টোকেন মূল্য ফেরত পাবেন ক্রেতারা।  প্রিরিজার্ভ করার উপর ক্রেতারা পাবেন বিশেষ Galaxy ভিআইপি পাস। যার মাধ্যমে থাকছে ২৬৯৯ টাকা মূল্যের স্মার্টট্যাগ জিতে নেওয়ার সুযোগ। Samsung এর তরফ থেকে এই বিশেষ আনপ্যাকড ইভেন্টের ট্যাগলাইনের নাম দেওয়া হয়েছে “Get Ready To Unfold”।

আরও পড়ুন গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করল Samsung

ইভেন্ট ঘিরে প্রত্যাশা তুঙ্গে samsung প্রেমীদের। ইভেন্টে যে দুটি fold সিরিজের স্মার্টফোন বাজারে আসবে বলে ধারণা করা হচ্ছে সেইগুলিই হবে এই মুহূর্তে প্রথম কোন fold স্মার্টফোন। এই ইভেন্টে Galaxy Buds 2 লঞ্চ হতে পারে বলেও ধারণা করা হচ্ছে। এই মডেলটি Galaxy buds প্লাস মডেলের নেক্সট জেনারেশন। এই মডেলের ওয়ারলেস ইয়ারফোনে রাখা হচ্ছে অ্যাকটিভ নয়েস ক্যান্সলেশন (ANC) সহ বেশ কয়েকটি আপগ্রেড। ইভেন্টে সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটা দিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology samsung galaxy unpacked event set for august 11th