স্বাধীনতা দিবসের প্রাক্কালে Amazon এবং Flipkart দিচ্ছে কেনাকাটায় বিরাট ছাড়

জেনে নিন প্রাক স্বাধীনতা দিবস অফারগুলি সম্বন্ধে, অফার শুরু ৫ আগস্ট চলবে ৯ আগস্ট পর্যন্ত।

স্বাধীনতা দিবসের প্রাক্কালে অ্যামাজন এবং ফ্লিপকার্ট দিচ্ছে কেনাকাটায় বিরাট ছাড়

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল এবং ফ্লিপকার্ট বিগ সেভিং ডে ডিল এবং অফার শুরু হচ্ছে আগামী ৫ আগস্ট। অ্যামাজন এবং ফ্লিপকার্ট দুটি ই-কমার্স জায়েন্টই আগামী ৯ আগস্ট পর্যন্ত তাদের অফারগুলি গ্রাহকদের জন্য খোলা রাখছে। অর্থাৎ মোট পাঁচ দিন ধরে চলবে এই অফার। অ্যামাজন সম্প্রতি তার প্রাইম ডে অফার শেষ করেছে। আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যামাজন তাদের ইউজারদের জন্য আনছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল যা শুরু হবে আগামী ৫ আগস্ট এবং চলবে ৯ আগস্ট মধ্যরাত্রি পর্যন্ত। যেখানে ক্রেতারা পাবেন বাছাইকৃত প্রোডাক্টের উপর বিশেষ অফার, আকর্ষণীয় ডিল এবং সেরা ‘এক্সচেঞ্জ ভ্যালু’ ।

বিস্তারিত জানুন অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সম্পর্কে

অ্যামাজন ইলেকট্রনিক্স প্রোডাক্ট ক্রয়ের ওপর ক্রেতাদের দিচ্ছে দারুণ ছাড়ের সুযোগ। ক্রেতারা মোবাইল এবং মোবাইল আক্সেসারিজের ওপর পাবেন ৪০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়ের সুযোগ। ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিকাল আক্সেসারিজের ওপর পাবেন ৬০ শতাংশ এবং টিভি এবং অ্যাপলায়েন্স ক্রয়ের ওপর দিচ্ছে ৫৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়ের সুযোগ। আপনি যদি এই অফারে হেডফোন বা স্পিকার কিনতে চান তাহলে আপনি পাবেন ৬০ শতাংশ অবধি ছাড়ের সুযোগ। মনে রাখবেন এই ছাড় কেবলমাত্র পাঁচ দিনের জন্যই পাওয়া যাবে।

এই ই-কমার্স জায়েন্ট ক্যামেরা এবং আনুষাঙ্গিকগুলিতে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল উপলক্ষে বিক্রির যে তালিকা রয়েছে তাতে দেখা যাচ্ছে অ্যামাজন কম্বোতে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা। এসবিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের ওপর আরও ১০ শতাংশ পর্যন্ত এক্সট্রা ছাড়ের সুযোগ মিলবে এই অফারে। Amazfit GTS2 Mini, boAt Airdopes, HP Chromebook, Apple iPad Air, এবং Redmi Smart LED TV ইত্যাদির মতো জিনিস এই অফারে অনেক কম দামে পেতে পারেন ক্রেতারা।

আরও পড়ুন ভারতের বাজারে এল মিডরেঞ্জের Samsung Galaxy A22 5G, জানুন এর দাম ও ফিচার্স

জানুন ফ্লিপকার্ট বিগ সেভিং ডে বিক্রির বিবরণ সম্পর্কে

যে সকল ক্রেতার অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড রয়েছে তারা ইলেকট্রনিক্স প্রোডাক্ট ক্রয়ের ওপর পাবেন ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড়। ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিকাল আক্সেসারিজ ক্রয়ের অপর ক্রেতারা পাবেন ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। টিভি এবং যন্ত্রপাতিগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। কেউ নো-কস্ট ইএমআই অপশন এবং অতিরিক্ত এক্সচেঞ্জ অফারেরও সুযোগ নিতে পারেন। আসুস আরওজি ফোন 3, এই গেমিং  স্মার্টফোনের ওপর থাকছে ৭০০০ টাকার বিশেষ স্পট ক্যাশ ডিস্কাউন্ট। এই ফোনটি ক্রেতারা পাবেন মাত্র ৩৯,৯৯৯ টাকায়। ফোনটির বাজার দর ৪৬,৯৯৯ টাকা।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল চলাকালীন, শাওমির এমআই ১০টি সিরিজ ২৪,৪৯৯ টাকা মূল্যে পাওয়া যাবে। আপনি যদি মোটোরোলা রেজার কিনতে আগ্রহী হন, তাহলে মনে রাখবেন এটি ৭৪,৯৯৯ টাকার পরিবর্তে আপনি পাবেন ৫৪,৯৯৯ টাকায়। উভয়ক্ষেত্রে এক্সচেঞ্জ এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনার সুযোগ থাকছে। মটোজি ৪০ ফিউশন ফোনের ওপর পাবেন ১০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট। এই মডেলটি আপনি পাবেন ১৪,৪৯৯ টাকার বদলে মাত্র ১৩,৪৯৯ টাকার অফার প্রাইজে। মটোজি৬০ মডেল এই অফারে ক্রেতারা পাবেন মাত্র ১৬,৯৯৯ টাকায়। ইনফিনিক্স হট ১০ এস মডেলের ওপর থাকছে ৫০০ টাকার বিশেষ ছাড়। ক্রেতাদের জন্য এই অফার চলাকালীন থাকবে ‘ক্রেজি ডিলস’ অফার। যেটি সকাল ৮টা, দুপুর ১২টা এবং বিকেল ৪টেয় অনুষ্ঠিত হবে। সেখানে ক্রেতাদের জন্য থাকবে আরও নানা আকর্ষণীয় অফার এবং ডিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology amazon and flipkart pre independence day offer

Next Story
বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন খুঁজছেন? রইল সাধ্যের মধ্যে সুলুকসন্ধান
Show comments