Flipkart Big Billion Days Sale 2021: এক নজরে দেখে নেওয়া যাক অফারগুলি সম্পর্কে

শুরু হচ্ছে ৭ অক্টোবর থেকে চলবে ১২ অক্টোবর মধ্যরাত পর্যন্ত।

শুরু হতে চলেছে ‘Flipkart Big Billion Days’

Flipkart Big Billion Days Sale 2021 শুরু হচ্ছে ৭ অক্টোবর থেকে চলবে ১২ অক্টোবর মধ্যরাত পর্যন্ত। এই সেলে পাওয়া যাবে বিভিন্ন প্রোডাক্টের ওপর দারুণ সব ছাড়। এছাড়া বেশ কিছু নতুন মোবাইল লঞ্চের সম্ভাবনাও সামনে এসেছে। সম্প্রতি বিগ বিলিয়ন ডে’জ সেলকে কেন্দ্র করে ফ্লিপকার্টের ওয়েবসাইটের মধ্যেই তৈরি করা হয়েছে একটি মাইক্রোসাইট।

যেখানে ছয়টি নামি স্মার্টফোন ব্র্যান্ডের কয়েকটি নতুন মোবাইল লঞ্চের বিষয় সামনে এসেছে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেলে লঞ্চ করতে পারে Poco, Samsung, Oppo, Realme, Vivo, Motorola ব্র্যান্ডের বেশ কিছু নতুন হ্যান্ডসেট। এছাড়াও টেক মার্কেটে আসার সম্ভাবনা রয়েছে মোটোরলা ব্র্যান্ডের নতুন অ্যান্ড্রয়েড ট্যাবলেটের। বিগ বিলিয়ন ডে’জ সেলকে কেন্দ্র করে তৈরি করা ফ্লিপকার্টের মাইক্রোসাইটে প্রকাশিত হয়েছে যে কাস্টমারেরা খুব তাড়াতাড়ি ছয়টি স্মার্টফোন ব্র্যান্ডের নতুন মডেল লঞ্চের সাক্ষী হতে চলেছেন।

প্রসঙ্গত ২৪ সেপ্টেম্বর টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে রিয়েলমি ব্র্যান্ডের Realme Narzo 50 সিরিজ। Oppo ব্র্যান্ড আগামী ২৭ সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে নতুন মোবাইল। চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড Samsung, ২৮ সেপ্টেম্বর ইন্ডিয়ান টেক মার্কেটে আনতে চলেছে নতুন হ্যান্ডসেট। Poco এবং Vivo ব্র্যান্ডের নতুন দুটি ফোন লঞ্চ করতে চলেছে 30 সেপ্টেম্বর। এছাড়াও মোটোরোলা নতুন ডিভাইস আনতে চলেছে ১ অক্টোবর।

Realme Narzo 50 সিরিজ ২৪, সেপ্টেম্বর দুপুর 12:30 টায় ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হতে চলেছে। Narzo 50 সিরিজে থাকতে পারে Realme Narzo 50 এবং Realme Narzo 50 Pro মডেল। জানা যাচ্ছে এই ইভেন্টে লঞ্চ করতে পারে Realme Band 2 এবং Smart TV Neo 30।  চাইনিজ হ্যান্ডসেট ব্র্যান্ড স্যামসাং 28 সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে এম সিরিজের নতুন 5G স্মার্টফোন। নতুন মডেল হতে পারে Samsung Galaxy M52 5G। তবে এতদিনের রিপোর্টে যা জানা গিয়েছে তাতে Galaxy M52 5G মোবাইল লঞ্চ করতে পারে অ্যামাজন ই- কমার্স সাইটে।

আরও পড়ুন: উৎসবের মরশুমে বিশেষ উপহার! Amazon-এ এবার বাংলা ভাষায় কেনাকাটি

ফ্লিপকার্টে লঞ্চ করতে পারে অন্য কোনো হ্যান্ডসেট , পাওয়া যাচ্ছে এমনই ইঙ্গিত। প্রসঙ্গত Samsung Galaxy M52 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ২৮ সেপ্টেম্বর দুপুর 12 টায়। জানা গিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড Poco লঞ্চ করতে চলেছে দুটি নতুন মোবাইল। তবে এই দুটি হ্যান্ডসেটের দাম ও ফিচার কি হবে, তা এখনও সামনে আসেনি। ৩০ সেপ্টেম্বর Vivo ভারতে লঞ্চ করতে চলেছে নতুন Vivo X70 সিরিজ। এছাড়াও ২৭ সেপ্টেম্বর Oppo A55 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে মোটোরোলা ও পোকো ব্র্যান্ডের কোন কোন স্মার্টফোন লঞ্চ হবে তা এখনও জানা যায়নি। অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পাবেন তাৎক্ষনিক ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। এছাড়াও পেটিএম ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার।

এই সেল উপলক্ষে ক্রেতারা Micromax IN Note 1 এবং the Micromax IN 2b পাবেন যথাক্রমে ৯,৪৯৯ এবং ৮,৪৯৯ টাকায়। ভারতে ১৭,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া Moto G60 পাওয়া যাবে মাত্র ১৫,৯৯৯ টাকায়। Poco X3 Pro মডেল্ আপনি পেয়ে যাবেন এই সেল উপলক্ষে মাত্র ১৬,৯৯৯ টাকার অফার প্রাইজে। Infinix Hot 10s এই অফারে পাবেন মাত্র ৯,৪৯৯ টাকার অফার প্রাইজে।

Asus ROG 3 গেমিং ফোন পেয়ে যাবেন ৩৪,৯৯৯ টাকায়। Google Pixel 4A এবং Samsung Galaxy F62 মডেলেও থাকছে বড় ছাড়ের সুযোগ। iPhone 12 mini, iPhone 12 and iPhone SE মডেলে অফার উপলক্ষে থাকছে বড় ছাড়ের সুযোগ। iPhone 12 mini বর্তমানে ক্রেতারা পাবেন ৫৪,৯৯৯ টাকায়। এসবিআই ব্যাঙ্ক কার্ডের মাধ্যেমে ক্রয়ে থাকছে আরও ছাড়ের সুযোগ। সেল উপলক্ষে iPhone 12 পেয়ে যাবেন ৬৩,৯৯৯ টাকার অফার প্রাইজে।

এসবিআই ব্যাঙ্ক কার্ডের মাধ্যেমে ক্রয়ে থাকছে ২,০০০ টাকা তাৎক্ষণিক ছাড়। iPhone XR মডেলটি আপনি পাবেন ৪২,৯৯৯ টাকার অফার প্রাইজে। iPhone 11 সেল উপলক্ষে পাবেন ৪৯,৯০০ টাকার অফার প্রাইজে। iPhone 12 Pro মডেলের প্রারম্ভিক মুল্য ১,০৯,৯০০ টাকা। iPhone 12 Pro Max, iPhone 12 সিরিজের সবচেয়ে প্রিমিয়াম সংস্করণ আপনি এই অফারে পেয়ে যাবেন ১,১৯,৯০০ টাকায়। iPhone SE মডেলেও থাকছে বড় ছাড়ের সুযোগ। এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ৩৪,৯৯৯ টাকার বদলে মাত্র ৩২,৯৯৯ টাকায়। এছাড়াও স্মার্টফোনের ওপর থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের সুবিধা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart big billion days offer

Next Story
Xiaomi Smart TV: কবে পাবেন আপনার সাধের স্মার্টটিভি, জেনে নিন দিনক্ষণ এবং অত্যাধুনিক ফিচার
Show comments