সাধ্যের মধ্যেই এবার সাধপূরণ, ফ্লিপকার্ট নিয়ে এসেছে মোবাইল বোনানজা অফার!

এই অফার চলবে মাত্র পাঁচ দিন। সাধের স্মার্টফোন কিনুন, সঙ্গে পান বিশেষ ছাড়

ভারতের অন্যতম সেরা ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্ট স্বাধীনতা দিবস উপলক্ষে ক্রেতাদের জন্য আনা বিশেষ অফার এবং ডিলগুলি সদ্য শেষ করেছে। এখন ফ্লিপকার্ট তার প্ল্যাটফর্মে এনেছে ক্রেতাদের জন্য এক আকর্ষণীয় মোবাইল বোনানজা অফার।  ইতিমধ্যেই অফারটি ফ্লিপকার্ট অফিসিয়াল সাইটে লাইভ এবং ২৩ গস্ট মধ্যরাত্রি পর্যন্ত চলবে এই অফার।

পাঁচ দিনের বিশেষ এই অফারে ফ্লিপকার্ট তার ক্রেতাদের দিচ্ছে নির্বাচিত মডেলের স্মার্টফোন ক্রয়ের ওপর আকর্ষণীয় ক্যাশ ডিস্কাউন্ট এবং একচেঞ্জ-এর সুবিধা। iPhone 12 mini, Poco M3,সহ অনান্য অনেক স্মার্টফোন এই তালিকায় রয়েছে। HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডার নতুন স্মার্টফোন কেনার ওপর পাবেন তাৎক্ষণিক ছাড়ের সুযোগ একই সঙ্গে নির্বাচিত মডেলের স্মার্টফোন ক্রয়ের ওপর রয়েছে ১২ মাস নো-কস্ট EMI অপশন এবং এক্সচেঞ্জ অফার।

আপনি যদি ১০,০০ টাকার নিচে বা তার আশেপাশে স্মার্টফোন কেনার প্ল্যানিং করেন তাহলে Infinix Hot 10 Play মডেলটি আপনার জন্য হবে সেরা অপশন। অফার উপলক্ষে এই মডেলটি আপনি পেয়ে যাবেন মাত্র ৭,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এই মডেলটি আপনি উল্লিখিত দামে পেতে পারেন। ডিভাইসটিতে রয়েছে ৬,০০০mAh ব্যাটারি, একটি ১৩MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ,এবং একটি ৮ MP সেলফি ক্যামেরা। MediaTek Helio G35 চিপসেট রয়েছে Infinix Hot 10 Play মডেলে। এছাড়াও ফ্লিপকার্ট আপনাকে দিচ্ছে আপনার পুরনো মডেলের ফোনের ওপর ৭,৪৫০ টাকা পর্যন্ত বিশেষ এক্সচেঞ্জের সুবিধাও।

এই অফার চলাকালিন আপনি iPhone 12 mini মডেলের ওপরেও পাচ্ছেন বড় ছাড়ের সুযোগ। এই মডেলটি লঞ্চের সময় এর দাম ছিল ৬৯,৯০০ টাকা। অফারে আপনি iPhone 12 mini মডেলটি পাবেন মাত্র ৫৯,৯৯৯ টাকায়।

আরও পড়ুন: জেনে রাখুন Telegram-এর সাতটি ফিচার, করে তুলুন ইউজার ফ্রেন্ডলি

যাঁরা সস্তার আইফোন কিনতে চান তাঁদের জন্য সেরা অপশন iPhone SE (2020)। ১২৮ জিবি স্টোরেজ সহ এই মডেল ক্রয়ের ওপর আপনি পেতে পারেন ৫০০০ টাকার বিশেষ ছাড়। ৩৯,৯০০ টাকার পরিবর্তে অফার উপলক্ষে আপনি আপনার পছন্দের আইফোন পেতে পারেন মাত্র ৩৪,৯৯৯ টাকায়। iPhone SE (2020)৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা।

আপনার বাজেট যদি ৫০,০০০ টাকা বা তার আশেপাশে হয় তাহলে আপনি iPhone 11 মডেলটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। ৫৪,৯০০ টাকায় লঞ্চ হয়েহে iPhone 11 মডেলটি। iPhone XR মডেলেও আপনি অফার উপলক্ষে পাবেন ৬,০০০ টাকার বিশেষ ছাড়। এই স্মার্টফোনটি এখন আপনি পেয়ে যাবেন ৪৭,৯০০ টাকার পরিবর্তে ৪১,৯৯৯ টাকার বিশেষ মুল্যে।

Realme X7 Max 5G- মডেলের স্মার্টফোনটিও রয়েছে অফার তালিকায়। ২৬,৯৯৯ টাকার পরিবর্তে Realme X7 Max 5G মডেলের স্মার্টফোনটি আপনি পেয়ে যান মাত্র ২৪,৯৯৯ টাকায়। মিড-রেঞ্জ এই ফোনটিতে রয়েছে Mediatek Dimensity 1,200 প্রসেসর। ১২০Hz রিফ্রেশরেট সহ AMOLED ডিসপ্লে রয়েছে Realme X7 Max 5G- মডেলে। অফার উপলক্ষে Poco M3 স্মার্টফোনে রয়েছে ৫০০ টাকার বিশেষ ছাড়। আপনি এই স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ১০,৪৯৯ টাকায় ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart new mobile bonanza offer here all about to know

Next Story
আগে থেকে শিডিউল করে বার্তা দেবেন? আপনার মুশকিল আসান Google Messages
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com