ফ্রেন্ডশিপ-ডে উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে আকর্ষণীয় ছাড়, দেখুন অফারগুলি

Oneplus, Redmi-সহ একাধিক স্মার্টফোন কেনার ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়

আগামিকাল, ১ আগস্ট ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে বেশ কিছু ব্র্যান্ড তাদের স্মার্টফোনের ওপর দিচ্ছে আকর্ষণীয় অফার। ‘One plus 9Pro’ ফোনটি ক্রয়ের ওপর ক্রেতারা পাবেন ৩০০০ টাকা তাৎক্ষণিক ছাড়ের সুযোগ। HDFC ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা এই সুবিধা পাবেন। এছাড়াও Oneplus.in অফিশিয়াল ওয়েবসাইট, অ্যামাজন-সহ স্থানীয় রিটেল দোকানগুলি থেকে ইএমআইয়ের মাধ্যমে ফোনটি কেনার ওপরে এই বিশেষ অফার পাবেন ক্রেতারা। ‘One plus 9 Pro’ মডেলটির দাম ৬৪,৯৯৯ টাকা। অ্যামাজন ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে দিচ্ছে পুরনো মোবাইলের ওপর ১৯,৫৫০টাকার বিশেষ একচেঞ্জ অফার। তবে এটি নির্ভর করছে আপনার মডেল এবং সেটি কত বছরের পুরনো তার ওপর।

‘One plus 9’ মডেলের ওপরেও থাকছে একই সুযোগ। এই মডেলটির দাম ৪৯,৯৯৯ টাকা। HDFC ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা, অফিশিয়াল ওয়েবসাইট oneplus.in থেকে ফোনটি কেনার ওপর পাবেন ১৭,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ-এর সুবিধা। ‘Oneplus’ অফিশিয়াল ওয়েবসাইটে ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে থাকবে ৫০,০০০ টাকা পর্যন্ত বিশেষ এক্সচেঞ্জ প্রোগ্রাম তবে এক্ষেত্রে কিছু শর্তাবলী প্রযোজ্য থাকবে। HDFC ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করা হলে ‘OnePlus 9R’- মডেলে রয়েছে ২০০০ টাকা অতিরিক্ত ছাড়।

‘Oneplus Nord2’ ক্রেতারা ১০০০ টাকার  ছাড়ের পাশাপাশি পেতে পারেন “নো-কস্ট ইএমআই” বিকল্প পেতে পারেন। যে সকল ক্রেতা ইতিমধ্যেই Oneplus অফিশিয়াল ওয়েবসাইট ‘oneplus.in’ অথবা “Oneplus” অ্যাপের মাধ্যমে এই ফোনটি কিনেছেন সংস্থার তরফ থেকে তাঁদের জন্য থাকছে ১৪৯৯ টাকা মুল্যের “Oneplus Band” পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এই অফারটি আজ.৩১ জুলাই মধ্যরাত্রি অবধি ছালু থাকছে।

আরও পড়ুন Tokyo Olympics 2020: আনন্দ নিন টোকিও অলিম্পিকের, জুড়ে থাকুন Google-এর সঙ্গে

 “Redmi 11X 5G” স্মার্টফোনটি 29,999 টাকায় পাওয়া যাচ্ছে, যা একই পুরনো দাম. কিন্তু শাওমি এসবিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের ওপর দিচ্ছে ২,০০০ টাকার তাত্ক্ষণিক ছাড়। এক্সচেঞ্জের মাধ্যমে গ্রাহকরা ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন। শাওমির তরফ থেকে জানানো হয়েছে, “Xiaomi Mi 11X” কেনার সময় ৬০,০০০ টাকা পর্যন্ত বিনামূল্যে টাইমস প্রাইম মেম্বারশিপও পাবেন।

ফ্রেন্ডশিপ-ডে উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর মিলবে আকর্ষণীয় ছাড়

‘Redmi Note 10S’ মডেলটিতেও রয়েছে বিশেষ ছাড়। অনলাইন ক্রয়ের ওপর থাকছে ১০০০ টাকার তাৎক্ষণিক ছাড় রয়েছে। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা এই বিশেষ ছাড়ের সুযোগ পাবেন। পুরনো মডেল এক্সচেঞ্জের মাধ্যমে আপনি পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ।

 “Mi Watch Revolve Active” এটি কেনার ওপর ক্রেতারা পাবেন ৭৫০ টাকার তাৎক্ষণিক ছাড়। যা HDFC ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে প্রযোজ্য। এটির বর্তমান দাম ৯,৯৯৯ টাকা। এক সঙ্গে ‘Mi Band 5’ ক্রয়ের ওপর অ্যামাজন দিচ্ছে ২০০ টাকা পর্যন্ত ছাড়। ‘Mi Band 5’ শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে ক্রেতারা পাবেন ২,৪৯৯ টাকায় যেখানে অ্যামাজন ‘Mi Band 5’ আপনাকে দিচ্ছে মাত্র ২,২৯৯ টাকায়

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology friendship day 2021 deals on smartphone

Next Story
সম্পূর্ণ ভার্চুয়াল মাধ্যমে Facebook-কে পরিণত করার লক্ষ্যে জুকারবার্গFacebook
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com