বড় খবর

বাজেট ফ্রেন্ডলি Smart TV লঞ্চ করল Mi

দুর্দান্ত ডিজাইন, আধুনিক ফিচার সহ বাজেট ফ্রেন্ডলি স্মার্ট টিভি লঞ্চ করলো Mi

দুর্দান্ত ডিজাইন, আধুনিক ফিচার সহ বাজেট ফ্রেন্ডলি স্মার্ট টিভি লঞ্চ করলো Mi

Mi ভারতে লঞ্চ করল বাজেট ফ্রেন্ডলি স্মার্ট টিভি। Mi LED TV 4C 32-inch মডেলের এই টিভি, যা Mi-India লঞ্চ করেছে তার দাম মাত্র ১৫,৯৯৯ টাকা। ক্রেতারা Mi-india ওয়েবসাইট থেকে এই স্মার্টটিভিটি কিনতে করতে পারবেন। HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পাবেন এই টিভি ক্রয়ের ওপর ১০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এছাড়াও ই-কমার্স সাইট গুলি থেকেই থাকছে এই টিভি কেনার সুবিধা। একটি মাত্র কালারে (Black) আপাতত এই টিভি পাওয়া যাবে। এই HD রেডি স্মার্টটিভি চালিত হবে Android TV বেসড PatchWall UI দ্বারা। খুব পাতলা কিছু বেজ়েলস রয়েছে এতে। Mi Quick Wake ফিচার দেওয়া হয়েছে এই টিভিতে, মাত্র পাঁচ সেকেন্ডেই চালু হয়ে যাবে টিভিটি। একটি কোয়াড-কোর প্রসেসর দেওয়া হয়েছে এবং ১ জিবি র‍্যাম রয়েছে এই Mi LED TV 4C মডেলে ।

আরও পড়ুন আশা জাগিয়ে ভারতে লঞ্চ হল Redmi-র প্রথম ল্যাপটপ

Mi LED TV 4C 32-inch স্পেসিফিকেশনস,  ফিচার্স  (Mi LED TV 4C 32-inch Specifications, Features)

Mi LED TV 4C টিভিতে থাকছে একটি HD ডিসপ্লে ৬০HZ রিফ্রেশ রেট সহ। Android TV বেসড PatchWall ইন্টারফেস প্রসেসর থাকছে এই স্মার্টটিভিতে। Mi LED TV 4C টিভিতে রয়েছে 178 ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, অর্থাৎ ঘরের যে কোন কোন থেকেই এই টিভি দেখা যাবে। থাকছে ৮ms রেসপন্স টাইম। Mi Quick Wake ফিচারের সঙ্গে মাত্র ৫ সেকেন্ডেই চালু হয়ে যাবে এই টিভি। এই মডেলের টিভিতে রয়েছে mi-র নিজস্ব Vivid Picture Engine। থাকছে  Google Assistant। এই স্মার্টটিভি চালিত হবে ৬৪ বিট Amlogic Cortex A-৫৩ কোয়াড-কোর প্রসেসর দ্বারা, যা গ্রাফিক্সের জন্য পেয়ার করা থাকছে Mali-450 MP3 GPU এর সঙ্গে। এই টিভিতে থাকছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

Mi LED TV 4C 32-inch

এই টিভিতে থাকছে  Bluetooth v4.2, Wi-Fi, তিনটি HDMI পোর্ট, যার মধ্যে একটি আবার ARC সাপোর্ট করবে দুটি USB 2.0 পোর্ট, একটি AC পোর্ট, ইথারনেট পোর্ট এবং একটি ইয়ারফোন আউট। উন্নত সাউন্ড সিস্টেমের জন্য Mi স্মার্ট টিভিতে রয়েছে ১০ ওয়াটের দুটি স্পিকার্। সাউন্ড সিস্টেম নিয়ন্ত্রন করার জন্য রিমোটে থাকছে একটি বিশেষ ভয়েস কন্ট্রোল বাটন। Netflix এবং Amazon Prime Video-র জন্য থাকছে একটি ডেডিকেটেড বাটন। PatchWall ইন্টারফেসের সাহায্যে OTT প্লাতফরম-এর নানাবিধ কন্টেন্ট সার্চ করার সুবিধা পাওয়া যাবে এই স্মার্ট টিভিতে। কিডস মোডের সঙ্গে থাকছে প্যারেন্টার লক সিস্টেম। নানাবিধ ফিচারে ভরপুর এই স্মার্ট টিভিটির ওজন মাত্র ৩.৮৭ কেজি। তাহলে আর অপেক্ষা কিসের? আজকেই বুক করে ফেলুন আপনার সাধের এই স্মার্ট টিভি। যার দাম মাত্র ১৫,৯৯৯ টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology mi launches 32 inches smart tv under

Next Story
চয়েস অনুযায়ী সেটিংসে পরিবর্তন আনছে সোশ্যাল জায়ান্ট Facebook!Facebook writes to India Government, Digital Law, Facebook, twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com