বড় খবর

অক্টোবরেই লঞ্চ হতে চলেছে OnePlus 9 RT, রিপোর্ট ঘিরে উত্তাল টেকদুনিয়া

আরও নতুন স্মার্টফোন আনার পরিকল্পনা Oneplus-এর

Oneplus তার নতুন স্মার্টফোন OnePlus 9 RT লঞ্চ করার প্রস্তুতি সেরে ফেলেছে বলে খবর। গত মাসে সামনে আসা এক তথ্যে জানা গিয়েছিল যে সংস্থা OnePlus 9T হ্যান্ডসেট লঞ্চ করবে না। এমন সময়, OnePlus 9RT ফোনের লঞ্চের খবর থেকে মনে করা হচ্ছে, ওয়ানপ্লাস 9RT নামে বাজারে আসতে চলেছে OnePlus 9T। অ্যান্ড্রয়েড সেন্ট্রালের একটি রিপোর্ট অনুসারে, কোম্পানি এই বছর অক্টোবর মাসে ‘T’ সিরিজিরে সঙ্গে  Oneplus 9R লঞ্চ করবে। এই ফোন Oxygen OS 12,এর সঙ্গে লঞ্চ হতে চলেছে Oneplus-এর নতুন এই স্মার্ট গেজেট।

ফিচার এবং স্পেসিফিকেশনের ক্ষেত্রে, OnePlus 9RT অনেকটা Oneplus 9R মতো হতে পারে। যদি এমন হয়, তবে OnePlus 9T ফোনে ১২০Hz এর রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির AMOLED ডিসপ্লে, ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে নতুন মডেলের এই স্মার্টফোনে।

আরও পড়ুন: এ মাসেই আসছে নামী সংস্থার বেশ কয়েকটি 5G স্মার্টফোন! একনজরে দেখে নিন তালিকা

৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর সহ এই মডেলে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের যেকোনো লেটেস্ট চিপসেট। রিপোর্ট অনুযায়ী, এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন ৮৭০+ বা ৮৭৫ হতে পারে। OnePlus 9 RT মডেলের এই ফোনটি হবে সংস্থার প্রথম কোন স্মার্টফোন যাতে অ্যান্ড্রয়েড ১২-এর উপর ভিত্তি করে অক্সিজেনওএস ১২ প্রসেসর থাকবে। এই মডেলের স্মার্টফোনটি ইউজারদের দেবে এক অনন্য ওয়ানপ্লাস ফিচার। ওয়ার্ক-লাইফ ব্যালেন্স, জেন মোড সহ একাধিক আপগ্রেড ফিচার থাকবে নতুন এই মডেলে।

সংস্থা তার জনপ্রিয় নর্ড সিরিজের দুটি নতুন স্মার্টফোনও লঞ্চ করতে পারে বছরের শেষের দিকে। এই ফোনের নাম কী হবে এবং কোন ফিচার নিয়ে আসবে সে সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তবে, রিপোর্ট অনুসারে যে তথ্য সামনে এসেছে Nord সিরিজের যে নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে তা সম্ভবত Nord N20 হতে পারে, যেটি OnePlus Nord N10 এর আপগ্রেড হিসেবে লঞ্চ হতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology oneplus 9rt rumours feature everything we know so far

Next Story
ওয়াটার রেসিস্টেন্স সাপোর্ট-সহ বাজেট ফ্রেন্ডলি সেরা ৫ স্মার্টফোন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com