বড় খবর

উৎসবের মরশুমে নামমাত্র দামে পেয়ে যান সাধের স্মার্টফোন, দেখুন দুর্দান্ত অফার

দেরি না করে আপনিও কিনে ফেলুন আপনার সাধের স্মার্টফোন তাও আবার আপনার বাজেটের মধ্যেই।

উন্নত ব্যাটারির সঙ্গে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনের তালিকা!

উৎসবের মরশুম, সেজেগুজে ঠাকুর দেখতে বেরানোর সঙ্গে হাতে চাই একটা ব্র্যান্ড নিউ স্মার্টফোন। আর সেই স্মার্টফোন যদি বাজেট ফ্রেন্ডলি হয়ে থাকে তাহলে তো আর কথাই নেই। এখন আপনাকে দেব এমন কিছু স্মার্টফোনের সুলুকসন্ধান সেগুলি দামে যেমন আপনার পকেট বাঁচাবে সেরকমই ধামাকেদার পারফরম্যান্স আপনাকে তাক লাগিয়ে দেবে। চলছে Amazon Great Indian Festival 2021 সেল। আর এই সেল উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর থাকছে বড় ছাড়ের সুযোগ। জনপ্রিয় প্রায় সব কোম্পানির ফোনই সস্তা হয়েছে। ফ্ল্যাগশিপ ফোনের পাশাপাশিই আবার এই সেলে সস্তা হয়েছে একগুচ্ছ বাজেট স্মার্টফোনও। এই প্রতিবেদনে ১০ হাজার টাকার কম দামের এমনই পাঁচটি জনপ্রিয় ফোন সম্পর্কে জেনে নেব, যেগুলি সস্তা হওয়ার কারণে Amazon Sale-এ ব্যাপক পরিমাণে বিক্রি হচ্ছে। দেখে নিন সেই তালিকা। আর এই উৎসবের মরশুমে দেরী না করে আপনিও কিনে ফেলুন আপনার সাধের স্মার্টফোন তাও আবার আপনার বাজেটের মধ্যেই।

Samsung Galaxy M12

৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এই মডেলের দাম মাত্র ৯,৪৯৯ টাকা এবং এই মডেলেরই ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম মাত্র ১১, ৪৯৯ টাকা। সেই সঙ্গে থাকছে আপনার পুরানো মোবাইল এক্সচেঞ্জের সুবিধা এছাড়াও ক্রেডিট এবং ডেবিট কার্ডে কেনার ওপর মিলবে অতিরিক্ত ছাড়ের সুযোগ। Samsung Galaxy M12 ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি HD+ TFT ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য থাকছে একটি Exynos 850 চিপসেট। এই প্রসেসর আবার পেয়ার করা রয়েছে ৬ জিবি পর্যন্ত RAM ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। এই ফোনে ১টিবি পর্যন্ত microSD কার্ড ব্যবহার করে যাবে। ৪৮ এমপি প্রাইমারি ক্যামেরার সঙ্গে এই মডেলে রয়েছে ৬০০০mAh-এর শক্তিশালী ব্যাটারি। সংস্থার দাবী একবার চার্জে পাওয়া যাবে ৫৮ ঘন্টার প্লেব্যাক টাইমিং।

Realme narzo 50i

যদি আপনি Samsung ব্যবহার করতে না চান তবে আপনার জন্য রয়েছে Realme narzo 50i,উৎসবের মরশুমে এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ৭,৪৯৯ টাকায়। Realme narzo 50i ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির HD+ ডিসপ্লে। মিন্ট গ্রিন ও কার্বন ব্ল্যাক এই দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে নতুন এই মডেল। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনে রয়েছে MediaTek Helio G85 চিপসেট। সঙ্গে থাকছে ৪ জিবি পর্যন্ত র‍্যাম। ফোনের পিছনে থাকছে ৫০এমপি প্রাইমারি সেন্সর। এই ক্যামেরায় নাইট মোড, বিউটি মোড, HDR, প্যানারমিক ভিউ, পোর্ট্রেইট মোড, টাইমল্যাপস, স্লো মোশন ও এক্সপার্ট মোড থাকছে। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য ফ্রন্টে থাকছে ৮ এমপি সেলফি ক্যামেরা। এই Realme narzo 50i ফোনে রয়েছে ৬০০০mAh-এর শক্তিশালী ব্যাটারি সঙ্গে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন: iPhone-এর উপরে দেদার ছাড় দিচ্ছে Amazon, উৎসবে ঘরে আনুন দুুর্দান্ত স্মার্টফোন

Redmi 9A

১০,০০০ টাকা বাজেটের অপর একটি মডেল হল Redmi 9A, সেল উপলক্ষে এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ৬,৭৯৯ টাকার অফার প্রাইজে। এই দাম ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। এই মডেলে রয়েছে ৬.৫৩ ইঞ্চির সুবিশাল ডিসপ্লে। রয়েছে MediaTek Helio G25 চিপসেট প্রসেসর। ১৩ এমপি প্রাইমারি ক্যামেরার সঙ্গে এই মডেলে রয়েছে ৫ এমপি সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে ৫০০০mAh-এর শক্তিশালী ব্যাটারি সঙ্গে রয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Nokia C01 Plus 4G

উৎসবের সঙ্গে থাকুক নোকিয়ার ছোঁয়া! উৎসব উপলক্ষে নোকিয়া আপনাকে দিচ্ছে দারুন সাশ্রয়ী অফার। Nokia C01 Plus 4G মডেল পাবেন মাত্র ৬,১৯৮ টাকায়। এই দাম দাম ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। এই মডেলের ডিসপ্লে সাইজ ৫.৪৫ ইঞ্চি,  HD+ ডিসপ্লের সঙ্গে এই মডেলে রয়েছে Unisoc SC9863a চিপসেট। ফ্রন্ট এবং ব্যাক ফ্ল্যাশ সহ এই মডেলে রয়েছে, ৫ এমপি রিয়ার ক্যামেরা এবং ২ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা। ৩০০০ mAh-এর ব্যাটারি রয়েছে এই মডেলের স্মার্টফোনে।

Tecno Spark 7T

৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ Tecno Spark 7T আপনি পেয়ে যাবেন মাত্র ৮,৪৯৯ টাকায়। এই ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চির একটি সুবিশাল IPS ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য ফোনের ভিতরে রয়েছে একটি MediaTek Helio G35 প্রসেসর। ৪৮ এমপি রিয়ার ক্যামেরার সঙ্গে এই মডেলে থাকছে ৮ এম্পি ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা। Spark 7T ফোনে একটি মজবুত ৬০০০mAh-এর শক্তিশালী ব্যাটারি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology smartphones you can buy under 10k in festive season via amazon festive sale

Next Story
WhatsApp-এ দুর্গাপুজোর নতুন স্টিকার! শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com