scorecardresearch

Vivo X60 মডেলে পান ৩০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট! অফারটি কী জানুন

সংস্থা তাদের বিভিন্ন মডেলে ৩০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে

Vivo ইউজারদের জন্য সুখবর। ভারতে অনেকটাই দাম কমল Vivo X60 মডেলের। চিনা এই সংস্থা তাদের বিভিন্ন মডেলে ৩০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে। Vivo X60 এর ৮জিবি র‍্যাম + ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯০ টাকা থেকে কমে ৩৪,৯৯০ টাকা হয়েছে। সুতরাং, আপনি বেস ভ্যারিয়েন্টের এই মডেলে পাচ্ছেন ৩০০০ টাকার ছাড়। ১২ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ মডেলের দাম এখন ৩৯,৯৯০ টাকা। এই মডেলটি প্রথমে ৪১,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। এই মডেলে আপনি পাবেন ২০০০ টাকা ক্যাশ ডিস্কাউন্ট।

উপরন্তু, Vivo দিচ্ছে ৫০০০ টাকা পর্যন্ত  বিশেষ ক্যাশব্যাকের সুযোগ।  HDFC  এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা বিশেষ এই ছাড়ের সুযোগ পেতে পারেন। নতুন মূল্য এবং অফারগুলি , Vivo ইন্ডিয়ার অনলাইন স্টোর, প্রধান ই-কমার্স ওয়েবসাইট এবং  সমস্ত অফলাইন রিটেল কাউন্টারগুলিতে পাওয়া যাচ্ছে। ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও রয়েছে নতুন এই স্মার্টফোন ক্রয়ের ওপর।

আরও পড়ুন: এ মাসেই আসছে নামী সংস্থার বেশ কয়েকটি 5G স্মার্টফোন! একনজরে দেখে নিন তালিকা

Vivo X60 সিরিজ: স্পেসিফিকেশন, ফিচার

Vivo X60 মডেলে রয়েছে একটি ৬.৫৬-ইঞ্চি কার্ভ AMOLED ডিসপ্লে। সঙ্গে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেট। এবং 240Hz রেসপন্স রেট। অতিরিক্ত সুরক্ষার জন্য ডিসপ্লেটিতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ডিভাইসটি মূলত দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। মিডনাইট ব্ল্যাক এবং শিমার ব্লু।

Vivo X60 মডেলে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর। এটি অ্যাড্রেনো 650 জিপিইউ এর সঙ্গে সংযুক্ত।  ৪৩০০mAh ব্যাটারি রয়েছে নতুন Vivo X60 মডেলে সঙ্গে  থাকছে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ডিভাইসটি Funtouch OS ১১.১ দ্বারা ডিভাইসটি চালিত হয়।

Vivo X60 মডেলে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে ৪৮MP Sony IMX ৫৯৮ প্রাইমারি সেন্সর, ১৩MP সেন্সর এবং ১৩MP শুটার রয়েছে। প্রধান সেন্সরে রয়েছে OIS সিস্টেম । সামনে রয়েছে একটি ৩২MP সেলফি ক্যামেরা রয়েছে। ক্যামেরা অ্যাপটির মাধ্যমে ইউজাররা সেট করতে পারেন তাদের পছন্দসই নাইট মোড, পোর্ট্রেট, ফটো, ভিডিও, লং এক্সপোজার, আল্ট্রা-ওয়াইড নাইট মোড, সুপার ম্যাক্রো এবং আরও অনেক মোড অপশন।

কানেক্টিভিটির ক্ষেত্রে স্মার্টফোনটিতে আছে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (2.4G/5G), ওয়াই-ফাই মিমো এবং ব্লুটুথ 5.1 সাপোর্ট। ইউএসবি ২.০ সাপোর্ট সহ ফোনটির নীচে টাইপ-সি পোর্ট রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology vivo x60 price cut in india detais