বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

Amazon Prime Day 2021 অফার, কী থাকছে ৪৮ ঘন্টার এই বিশেষ অফারে?

Amazon Prime Day Sale 2021: কারা পাবেন অ্যামাজনের এই প্রাইম অফার? জেনে নিন বিস্তারিত।

Amazon Prime Day Sale 2021,Amazon Prime Day 2021,Amazon Prime Day,Prime Day Sale,Amazon Prime,Amazon,amazon prime day sale 2021 india,amazon prime day sale 2021 india date,amazon prime day sale 2021 offers,bengali news,bengali news today,bangla news,bangla news today
২৬ এবং ২৭ জুলাই, অ্যামাজনের বার্ষিক Amazon Prime Day 2021

২৬ এবং ২৭ জুলাই, অ্যামাজনের বার্ষিক Amazon Prime Day 2021 উপলক্ষে ক্রেতারা পাবেন অ্যামাজন প্রাইম অফার। অফারে থাকছে, পছন্দের জিনিস ক্রয়ের ওপর আকর্ষণীয় ছাড়ের সুযোগ। এই ছাড় ক্রেতারা পাবেন, ইলেক্ট্রনিক গেজেট, ব্র্যান্ডেড পোশাক এবং অন্যান্য জিনিস ক্রয়ের ওপর। অফারটি শুরু হবে ২৬ জুলাই এবং অফারটি থাকবে ২৭ জুলাই মধ্যরাত্রি পর্যন্ত। অ্যামাজন প্রাইমের সকল সদস্যরা এই অফারের সুবিধা পাবেন।

Amazon Prime Day 2021 আসলে কী?

Amazon Prime Day 2021 হল, অ্যামাজনের একটি বার্ষিক সেল ইভেন্ট। যেখানে গ্রাহকরা পাবেন ইলেকট্রনিক্স গেজেট, ব্র্যান্ডেড জামাকাপড়-সহ, অন্যান্য দ্রব্যাদি ক্রয়ের সুবিধা। থাকবে আকর্ষণীয় অফার সঙ্গে বড় ছাড়ের সুযোগ। স্যামসাং, ওয়ান প্লাস, শাওমি-সহ অন্যান্য বড় ব্র্যান্ডের পাশাপাশি ছোটখাটো জিনিস ক্রয়েও এই সুবিধা পাওয়া যাবে। ল্যাপটপ, টিভি, মোবাইল, সহ অডিও ডিভাইস, জামাকাপড় এবং অন্যান্য সকল জিনিসের ওপর এই অফার প্রযোজ্য থাকবে।

কারা পাবেন অ্যামাজনের এই প্রাইম অফার?

অ্যামাজন প্রাইমের এই অফারটি শুধুমাত্র প্রাইম সদস্যদের জন্য। তারাই কেবল এই অফারের সুবিধা পেতে পারেন। নতুন সদস্যরা এক্ষেত্রে পেতে পারেন ৩০ দিনের একটি ফ্রি ট্রায়াল। ৪৮ ঘণ্টার এই বিশেষ ক্রতারা কমবেশি ২৪০০টি ছোট-বড় ব্রান্ডের জিনিসের মধ্যে থেকে বেছে নিতে পারেন তাঁদের পছন্দের জিনিসটি।

আরও পড়ুন দারুন সুযোগ, সামনেই Flipkart-র ‘Big Savings day’ অফার

অ্যামাজন প্রাইমের ৪৮ ঘন্টার এই বিশেষ অফারে ক্রেতাদের কতগুলি বিষয় মাথায় রাখা জরুরি। ই-কমার্স জায়েন্টগুলি হোলি, দিওয়ালি, বড়দিন উপলক্ষে ক্রেতাদের সবসময়ই আর্কষণীয় ছাড় দেয় নানা জিনিস ক্রয়ের ওপর। তবে এক্ষেত্রে ছাড়ের মোট পরিমাণ এবং সেটির প্রকৃত বিক্রয় মুল্যটি ক্রেতাদের খেয়াল রাখা দরকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: This is when amazon prime day 2021 kicks off and everything else we know333497

Next Story
Tokyo Olympics 2020: আনন্দ নিন টোকিও অলিম্পিকের, জুড়ে থাকুন Google-এর সঙ্গেTokyo Olympics 2020, Google
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com