বড় খবর

এবার কম খরচে ভারতে 4K UHD স্মার্ট টেলিভিশন

ফোনের মত টিভির স্পেসিফিকেশন নিয়ে মাথাব্যথা থাকে না গ্রাহকদের। ঝকঝকে বড় স্ক্রিন, জোর আওয়াজ আর দাম সাধ্যের মধ্যে হলেই কিনতে ইচ্ছুক হন গ্রাহকরা।

থমসন্ ভারতে লঞ্চ করল দুটি 4K UHD ফিচারের স্মার্ট টিভি। নাম Thomson UD9। ৫০ ও ৫৫ ইঞ্চির এই অত্যাধুনিক ফিচারের টিভি পাওয়া যাবে শুধুমাত্র ই-রিটেইল প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে। নতুন UI ফিচার সহ অত্যাধুনিক ডিসপ্লে দিয়ে তৈরি করা হয়েছে টিভি দুটি। ট্রেন্ডিং ভিডিও ও মিউজিকের তালিকা সহ টিভিতে পাওয়া যাবে ১৪ টি ভিন্ন আঞ্চলিক ভাষা। থমসন্ এর UD9 সিরিজের দাম শুরু হবে মাত্র ৩৩,৯৯৯ টাকা থেকে।

আরও পড়ুন: জানেন, টিভির দাম কোটি পেরিয়েছে?

তবে ফোনের মত টিভির স্পেসিফিকেশন নিয়ে মাথাব্যথা থাকে না গ্রাহকদের। ঝকঝকে বড় স্ক্রিন, জোর আওয়াজ আর দাম সাধ্যের মধ্যে হলেই কিনতে ইচ্ছুক হন গ্রাহকরা। এই সব কটি চাহিদা পূরণ করতে টিভিটিতে দেওয়া হয়েছে স্যামসাংএর LED প্যানেল, যার রেজোলিউশন ২১৬০ x ৩৮৪০ পিক্সেল। যার উজ্জ্বলতা পরিমান থাকবে ৪৫০ নাইটস এবং ৩০০০০০: ১ ডায়নামিক কন্ট্রাস্ট রেশিও। যেহেতু স্মার্ট টিভি, সেহেতু র‌্যাম থেকে শুরু করে স্টোরেজ, সব কিছুরই বন্দোবস্ত থাকবে এই টিভিতে। 64-bit ARM Cortex CA53 SoC সঙ্গে Mali-T720MP2 GPU চলা এই টিভিতে থাকবে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। অবশ্যই অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডের ওপরই। টিভিতে পাবেন Netflix, YouTube, Hotstar দেখার সুবিধা। সঙ্গে Wi-Fi ও ২০W এর স্পিকার।

এই UD9 সিরিজের ৫৫ ইঞ্চির টিভিতে থাকবে ৩৮৪০ x ২১৬০ রেজোলিউশনের স্ক্রিন , অর্থাৎ ৫০ ইঞ্চির চেয়ে আরও ঝকঝকে হবে টিভিতে দেখা দৃশ্য। ১৭৮ ডিগ্রী ভিউ অ্যাঙ্গেল রয়েছে টিভিটিতে। সুতরাং ঘরের যে দিকেই বসুন না কেন, টিভি দেখতে অসুবিধা হবে না।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thomson ud9 series 50 inch and 55 inch 4k uhd smart tvs launched price in india specifications availability

Next Story
একসঙ্গে পাঁচটি রিচার্জ অফার নিয়ে এল এয়ারটেলairtel offer can get 30 gob data
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com