টিকটকে আপলোড করা ভিডিও পছন্দ হলে জিতে যাবেন ১ লাখ টাকা

যাঁরা #ReturnOfTikTok প্রচারে যোগ দেবেন এবং নিত্যনতুন ভিডিও তৈরি করে আপলোড করবেন, তাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে বিজয়ীকে।

By: New Delhi  May 9, 2019, 6:04:54 PM

মাদ্রাজ হাই কোর্টের মাদুরাই বেঞ্চ অ্যাপটির ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার কয়েকদিনের মধ্যেই গুগল প্লে স্টোর এবং আইওএসের ‘সোশ্যাল’ বিভাগে শীর্ষস্থান দখল করে বসেছে ফ্রী অ্যাপ টিকটক। রাতারাতি ইউজার সংখ্যা ছাড়িয়েছে ২০০ মিলিয়ন।

টিকটকের তরফ থেকে জানানো হয়েছে, যাঁরা #ReturnOfTikTok প্রচারে যোগ দেবেন এবং নিত্যনতুন ভিডিও তৈরি করে আপলোড করবেন, তাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে বিজয়ীকে। টিকটকের ফিরে আসাকে আনুষ্ঠানিকভাবে উদযাপন করতে প্রত্যেকদিন একজন বিজেতাকে পুরস্কৃত করা হবে।

আরও পড়ুন: একটা রিচার্জেই বিনামূল্যে নেটফ্লিক্স সহ অ্যামাজন প্রাইম

টিকটকের এন্টারটেনমেন্ট প্রধান সুমেধা রাজগোপাল বলেন, “আমরা আমাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই যে টিকটকের প্রতি ব্যাপক ইতিবাচক প্রতিক্রিয়া, সমর্থন ও ভালবাসার জন্য ভারতে বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা ছাড়িয়েছে ২০০ মিলিয়ন। আমরা আমাদের টিকটক পরিবারের সঙ্গে আমাদের যাত্রা চালিয়ে যাওয়ার জন্য উন্মুখ এবং আমাদের ব্যবহারকারীরা যাতে নিরাপদে অ্যাপটি ব্যবহার করতে পারেন তার জন্য একাধিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।”

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল টিকটক অ্যাপের ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল মাদ্রাজ হাইকোর্ট। মাদ্রাজ হাইকোর্টের নির্দেশ মানতে গুগল ও অ্যাপেলকে সেসময় অনুরোধ জানিয়েছিল সরকার। রাতারাতি ভারত থেকে টিকটক অ্যাপ তুলে নেওয়ার নির্দেশ পাঠানো হয়। পর্নোগ্রাফিকে প্রশয় দিচ্ছে টিকটক, এমনই অভিযোগে টিকটকের ওপর অন্তর্বর্তী নিষেধাজ্ঞা জারি করেছিল মাদ্রাজ হাইকোর্ট। যার ওপর নির্ভর করে সুপ্রিম কোর্ট গুগল ও অ্যাপেলের কাছে এই অ্যাপটির ডাউনলোড অপশন মুছে ফেলার অনুরোধ জানায়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tiktok reclaims number one spot on ios and playstore in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X