বড় খবর

দিনের সেরা প্রযুক্তির খবর: কমখরচে রিচার্জ প্যাক আনতে পারবে, সাশ্রয়ী আইফোন

দিনের সেরা প্রযুক্তির খবর একসঙ্গে পড়ুন এই প্রতিবেদন

Read today’s tech news headline in one place: অ্যাপল ইতিমধ্যে আইফোন এক্সআর সহ ভারতে কয়েকটি আইফোন মডেল তৈরি করা শুরু করেছে।ভারতী এয়ারটেল লিমিটেড এবং ভোডাফোন আইডিয়ার মতো সংস্থাও একইভাবে কমখরচে রিচার্জ প্যাক আনতে পারবে।

ভারতে তৈরি হচ্ছে আইফোন, দাম হবে পকেট-ফ্রেন্ডলি

অ্যাপল ইতিমধ্যে আইফোন এক্সআর সহ ভারতে কয়েকটি আইফোন মডেল তৈরি করা শুরু করেছে। দ্য ইনফরমেশন অনুসারে ক্যালিফোর্নিয়ার টেক জায়েন্ট শিগগিরই ভারতে আইফোন এসই (2020) উত্পাদন শুরু করবে। এই পদক্ষেপটি অ্যাপলকে সদ্য চালু হওয়া স্মার্টফোনটির আমদানিতে ২০ শতাংশ কর এড়াতে এবং ভারতীয় গ্রাহকদের কাছে আরও সাশ্রয়ী করে তুলতে সহায়তা করবে।

 

বাড়ির ব্রডব্যান্ড কানেশনের ‘লাইসেন্স ফি’ হ্রাসের ভাবনা চিন্তায় কেন্দ্র

বাড়ির ব্রডব্যান্ড কানেশনের লাইসেন্স ফি হ্রাস করার প্রস্তাব নিয়ে ভাবনাচিন্তায় ভারত সরকার। যা আগামী দিনে এশিয়ার তৃতীয় বৃহত্তম ইন্টারনেট ব্যবহৃত দেশে, ইন্টারনেটের ব্যবহার আরও বাড়িয়ে দিতে পারে।

এই পরিকল্পনায় আপনার কী সুবিধা হবে পড়ুন বিস্তারিত

কোভিড-১৯ নিয়েও মানুষ ঠকাচ্ছে জালিয়াতরা, হাতিয়ে নিচ্ছে তথ্য

সংবেদনশীল ব্যক্তিগত তথ্য এবং আর্থিক তথ্য চুরি করতে সরকারি সংস্থাকে হুবহু নকল করে কোভিড -১৯ সম্পর্কিত ভুঁয়ো তথ্য দিয়ে বিভ্রান্তির সৃষ্টি করছে জালিয়াতরা। সরকার ২১ জুন জনস্বার্থে প্রচার করেছে, এই ধরণের ফিশিং মেসেজকে যেনন এড়িয়ে যাওয়া হয়। এই বিষয়ে সতর্ক করেছে কেন্দ্র।

কবে লঞ্চ হবে OnePlus Z? কত হতে পারে দাম?

ওয়ানপ্লাস এপ্রিল মাসে ওয়ানপ্লাস ৮ সিরিজটি চালু করেছে। তবে ওয়ানপ্লাস জেড নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। জানা যাচ্ছে, ওয়ানপ্লাসের এই ফোন সাশ্রয়ী দামের হতে পারে। তবে এটি গুজব বলেই আপাতত মনে করা হচ্ছে। ওয়ানপ্লাস জেড এপ্রিল মাসে ওয়ানপ্লাস ৮ সিরিজের পাশাপাশি লঞ্চ হওয়ার কথা ছিল। চলতি বছরের ১০ জুলাই ভারতে ফোনটি লঞ্চ হতে পারে। দাম হতে পারে ২২,৭৯৯ টাকা।

 

দিনের সেরা প্রযুক্তির খবর জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে

 

Web Title: Todays top tech headlines technology latest updates

Next Story
দিনের সেরা প্রযুক্তির খবর: আজ সূর্যগ্রহণ, প্লে স্টোরে চিনা অ্যাপের ওপর নিষেধাজ্ঞা?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com