scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বাছাই করা প্রযুক্তির খবর: দেশীয় ভিডিও কলিং অ্যাপ, ফোনের চেয়েও কমদামে টিভি

দিনের যাবতীয় টেকনোলজি খবর একটি প্রতিবেদনে

বাছাই করা প্রযুক্তির খবর: দেশীয় ভিডিও কলিং অ্যাপ, ফোনের চেয়েও কমদামে টিভি

tech news headline in one place: জুম, গুগল মেট, স্কাইপের সঙ্গে প্রতিদন্ধিতা করতে ভিডিও কলিং প্ল্যাটফর্ম নিয়ে হাজির রিলায়েন্স।অনলাইনে একটি ইভেন্টে ওয়ানপ্লাস দেশে তার সাশ্রয়ী মূল্যের টিভি সিরিজ লঞ্চ করল। দুই সিরিজের দাম শুরু ১২,৯৯৯ টাকা থেকে।

ভারতে বাড়বে উত্্পাদন, চাকরির প্রতিশ্রুতি রিয়েলমির

 

Realme CEO

মেক ইন ইন্ডিয়া প্রোগ্রামের প্রতি তাঁর সংস্থার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ বলেছেন যে তারা স্থানীয়ভাবে বেশি করে পণ্য উত্্পাদন করবে। টিভি সহ এসএমটি এসেম্বলি করবে সংস্থা। ভারতে বাড়বে চাকরির সুবিধা।

ব্যবহার বেড়েছে ভারতীয় ভিডিও প্ল্যাটফর্মের

গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয়ই ৫৯ টি চিনা অ্যাপ্লিকেশন মুছে ফেলেছে, তারা গোপনীয়তা রক্ষার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এহেন সময়ে বেড়ে গিয়েছে ছোট ছোট ভিডিও বানানো সম্ভব এমন কিছু অ্যাপের ব্যবহার। যেমন Chingari, Roposo, Bolo Indya, Mitron।

ভিডিও কলিং প্ল্যাটফর্ম লঞ্চ করল জিও, একসঙ্গে অংশগ্রহণ করতে পারবে ১০০ জন

ভারতীয় ভিডিও কলিং অ্যাপ

বেশ কয়েক মাস ধরে পরীক্ষানিরীক্ষার পর অবশেষে দেশে JioMeet চালু করল রিলায়েন্স জিও। JioMeet অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাবে। নিঃসন্দেহে জুম, গুগল মেট, স্কাইপের সঙ্গে প্রতিদন্ধিতা করতে ভিডিও কলিং প্ল্যাটফর্ম নিয়ে হাজির রিলায়েন্স।

যখন চিনা পণ্য বয়কটে উত্তেজিত গোটা দেশ, ঠিক সেই সময় দেশীয় সংস্থা জিও নিয়ে এল ভিডিও চ্যাটিং প্ল্যাটফর্ম। ইতিমধ্যে গুগল প্লে স্টোর ও অ্যাপ স্টোরে এই অ্যাপের প্রাপ্ত রেট ৪.৮ ও ৪.৬। অ্যাপটি ১ লাখ অ্যান্ড্রয়েড ব্যবহারকারী ডাউনলোড করেছে। বিস্তারিত পড়ুন jio Meet সম্পর্কে

মধ্যবিত্তের জন্য কমদামের স্মার্ট টিভি লঞ্চ করল ওয়ানপ্লাস

কমদামে ওয়ানপ্লাস টিভি

ওয়ানপ্লাস গত বছর ‘Q’ সিরিজটি দিয়ে স্মার্ট টিভি জগতে প্রবেশ করে। তবে Q সিরিজের অধীনে লঞ্চ হওয়া দুটি টিভি প্রিমিয়াম গ্রাহক বা উচ্চ-বাজেটের ইউজারদের জন্য। OnePlus U এবং Y  সিরিজটি নিয়ে এসে  সংস্থা সাশ্রয়ী দামের স্মার্টটিভি নিয়ে এল বাজারে। বলা যায়, ভারতে এত কমদামে স্মার্ট টিভি প্রথম নিয়ে এল ওয়ানপ্লাস।

অনলাইনে একটি ইভেন্টে ওয়ানপ্লাস দেশে তার সাশ্রয়ী মূল্যের টিভি সিরিজ লঞ্চ করল। দুই সিরিজের দাম শুরু ১২,৯৯৯ টাকা থেকে। ইউ সিরিজে একটি ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি রয়েছে পাশাপাশি ওয়াই সিরিজটিতে ৩২ ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি সহ দুটি মডেল রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Todays top tech headlines technology latest updates 3 july jio meet oneplus tv u y tiktok whatsapp facebook black hole lunar eclipse 2020 twitter reliance jio chingari app jio mart