Xiaomi 11 Lite NE 5G: লঞ্চের আগেই ফাঁস হল ‘লাইট’ স্মার্টফোনের দাম

নতুন এই মডেলে রয়েছে 5G সাপোর্ট। নতুন ডিভাইসটি গ্লোবাল Xiaomi 11 Lite NE 5G এর ভারতীয় সংস্করণ হতে চলেছে যা Xiaomi ১৫, সেপ্টেম্বর তাদের গ্লোবাল ইভেন্টে লঞ্চ করেছিল।

ফাঁস হল ‘লাইট’ স্মার্টফোনের দাম

আগামী ২৯,সেপ্টেম্বর, Xiaomi বাজারে আনতে চলেছে তার পরবর্তী স্মার্টফোন Xiaomi 11 Lite NE 5G, এটি  ‘Xiaomi’ ব্র্যান্ডেড লাইনআপের একটি ‘লাইট’ স্মার্টফোন। আর তার আগেই ফাঁস হল নতুন এই স্মার্টফোনের দাম। নতুন এই মডেলে রয়েছে 5G সাপোর্ট। নতুন ডিভাইসটি গ্লোবাল Xiaomi 11 Lite NE 5G এর ভারতীয় সংস্করণ হতে চলেছে যা Xiaomi ১৫, সেপ্টেম্বর তাদের গ্লোবাল ইভেন্টে লঞ্চ করেছিল। ডিভাইসটি Xiaomi Mi 11 Lite 5G এর একটি আপগ্রেড ভার্সন হিসাবে বাজারে নিয়ে আসা হচ্ছে। ‘Mi’ ব্রান্ডিং-এর পরিবর্তে নতুন এই মডেল ‘Xiaomi’ ব্রান্ডিং-এর সঙ্গে বাজারে আসতে চলেছে। Xiaomi 11 Lite NE 5G স্মার্টফোনটি ‘Xiaomi’ ব্র্যান্ডের লঞ্চ হওয়া প্রথম স্মার্টফোন হিসাবে লঞ্চ হওয়ার খবরে উত্তাল টেকদুনিয়া। ‘Xiaomi’ দাবি করেছে, ফোনটি বছরের সবচেয়ে পাতলা এবং হালকা 5G ফোন হতে চলেছে।

Xiaomi 11 Lite NE 5G: স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন Xiaomi 11 Lite NE 5G মডেলে থাকবে 6.55-inch FHD+ডিসপ্লে সঙ্গে স্মুথ স্ক্রলিং-এর জন্য এটিতে থাকছে 90Hz রিফ্রেশ রেট। নতুন এই মডেলে থাকছে Qualcomm Snapdragon 778G প্রসেসর যা পেয়ার করা থাকছে 8GB RAM এবং 256GB ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। এই স্মার্টফোনে থাকছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। 64MP প্রাইমারি সেন্সর, 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, এবং 5MP টেলিম্যাক্রো ক্যামেরা সেটআপ থাকছে নতুন এই 5G মডেলে। এই মডেলে থাকছে 4,250mAh ব্যাটারি সঙ্গে থাকছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনের একদম উপরে থাকছে ‘Xiaomi IR ব্লাস্টার। অন্যান্য ফিচারের মধ্যে থাকছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এবং ডিসপ্লে প্রটেকশনের জন্য এতে দেওয়া থাকছে ‘কর্নিং গরিলা গ্লাস 5’।

আরও পড়ুন: বাজারে এল Xiaomi-র নয়া দুটি স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত

Xiaomi 11 Lite NE 5G: কালার ভ্যারিয়েন্ট

টিপস্টার @Gadgetsdata টুইট অনুসারে Xiaomi 11 Lite ভারতে তিনটি কালার অপশনে পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে সাদা, গোলাপী, নীল এবং কালো। পরে আরও একটি কালার অপশন চালু করবে সংস্থা বলে জানা গেছে।

Xiaomi 11 Lite NE 5G: দাম

টিপস্টারের রিপোর্ট অনুসারে Xiaomi 11 Lite NE 5G তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আসতে চলেছে। এর মধ্যে থাকছে 6GB RAM + 128GB স্টোরেজ, 8GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 256GB স্টোরেজ অপশন। ভারতে Xiaomi 11 Lite NE 5G এর বেস মডেলটির দাম হতে পারে ২১,৯৯৯ টাকা। ইউরোপের বাজারে এই হ্যান্ডসেটটির মূল্য 349 ইউরো (প্রায় ৩০,৩০০ টাকা), যা বেস মডেল 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম। 8GB RAM + 128GB স্টোরেজ অপশন পাওয়া যাচ্ছে 399 ইউরোতে (মোটামুটি ৩৬,৪০০ টাকা)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral xiaomi 11lite ne5g india price leaked ahead of launch

Next Story
বাজারে এল Xiaomi-র নয়া দুটি স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত
Show comments